শাবি প্রতিনিধি

১৪ আগস্ট, ২০১৬ ২১:০৭

শাবিতে নবীনবরণে ‘প্রত্যাবর্তন’ নিয়ে আসছে মাভৈ:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি বিষয়ক সংগঠন মাভৈ: আবৃত্তি সংসদের নবীন বরন উপলক্ষে আয়োজন করেছে প্রত্যাবর্তনের।

নিজস্ব কবিতা প্রযোজনায় ‘প্রত্যাবর্তন’টি বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

রবিবার (১৪ আগস্ট) শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব তথ্য জানান সংগঠনটির সভাপতি কাসিব মুন্না ও সাধারণ সম্পাদক আরিফ মাহমুদ শাওন।

তিনি আরো জানান, নবীন শিক্ষার্থীদের বরণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

নবীন শিক্ষার্থীদের জন্য আয়োজিত নিজস্ব কবিতা প্রযোজনা এই ‘প্রত্যাবর্তনায়’ মানবপ্রেম, দ্রোহ, সামাজিকতা ও চলমান পরিস্থিতি তুলে ধরা হবে। প্রযোজনার নির্দেশনা দিচ্ছেন কাসিব মুন্না এবং সহ-নির্দেশনায় আছেন পায়েল চৌধুরী।
এছাড়া সম্পূর্ণ আয়োজনের কনভেনর হিসেবে আছেন সাধারণ সম্পাদক আরিফ মাহমুদ শাওন এবং কো-কনভেনর হিসেবে থাকবেন দীপ রায়, সোমাইতা রাফিয়া কথা, জোবায়ের মাহমুদ, অয়ানামিকা বৈরি।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভিসি প্রফেসর ড. আমিনুল হক ভূঁইয়া, কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস এবং সংগঠনটির উপদেষ্টাগণ।

জ্যেষ্ঠ কার্যকরী সদস্য গিয়াস বাবু বলেন, মাভৈ: আবৃত্তি সংসদ কবিতার মাধ্যমে সৃজনশীলতাকে ফুটিয়ে তোলার চেষ্টা করে। কবিতার মাধ্যমে একজন শিক্ষার্থীকে পূর্ণাঙ্গ মানুষ গড়ার জন্য কাজ করে যাবে মাভৈ:।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ নবীউল আলম দিপু, সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলী, মাভৈ: আবৃত্তি সংসদ’র সাধারণ সম্পাদক আরিফ মাহমুদ শাওন, জ্যেষ্ঠ কার্যকরী সদস্য গিয়াস বাবু, সাংগঠনিক সম্পাদক নিখিলেশ দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক শুভ রায়, সাধারণ সদস্য জুবায়ের মাহমুদ, প্রজুরী দে প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত