সিলেটটুডে ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫৮

লিডিং ইউনিভার্সিটি'তে সাইবার গেমিং কনটেস্ট -এর আয়োজন

গেমারদের জন্য সিলেটের "লিডিং ইউনিভার্সিটি" ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সাইবার গেমিং কনটেস্ট- ২০১৬’। লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিকস ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

লিডিং ইউনিভার্সিটি'র ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ ও ২০  অক্টোবর ।  প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ১৫ অক্টোবরের মধ্যে নিবন্ধন করতে হবে। কনটেস্টে ৪টি গেমে নাম নিবন্ধন করা যাবে। গেমগুলো হচ্ছে ফিফা, নিড ফর স্পিড (মোস্ট ওয়ান্টেড), ৮ বল পুল ও ক্রিকেট।
 
ইতোমধ্যে দেশের বিভিন্ন স্কুল কলেজ ও ইউনিভার্সিটি'র অর্ধশত এর বেশি প্রতিযোগি এতে নিবন্ধন করেছে। কনটেস্টে সেরাদের জন্য থাকছে পুরস্কার। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য লিডিং ইউনিভার্সিটি'র ইইই বিভাগে নির্দিষ্ট বুথে নিবন্ধন করতে হবে। এছাড়াও অনলাইলে ও নিবন্ধন করা যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুনঃ https://www.facebook.com/events/867839800027601/

উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিকস ক্লাব গত ২০১৪ সালে প্রথমবারের মতো সাইবার গেমিং কনটেস্টের আয়োজন করে। প্রথমবার বেশ সাড়া পাওয়ায় প্রতি বছরই আয়োজন করা হয় সাইবার গেমিং কনটেস্টের।

আপনার মন্তব্য

আলোচিত