রাবি প্রতিনিধি

১২ ডিসেম্বর, ২০১৬ ০০:০৮

অজ্ঞানপার্টির খপ্পরে রাবি শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর কাছ থেকে এক লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে চারজনের এক অজ্ঞান পার্টির একটি দল।

রবিবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর আলুপট্টি থেকে বিশ্ববিদ্যালয়ে আসার রাস্তায় চলন্ত ব্যাটারি চালিত অটোতে এ ঘটনা ঘটে।

পরে ওই শিক্ষার্থীকে রড দিয়ে বেধড়ক মেরে রাজশাহী নগরীর মুশরইল এলাকায় ফেলে রেখে যায় ওই অজ্ঞান পার্টির দল। ঘটনাস্থল থেকে উদ্ধার করে কাওসার আলীকে রাজশাহী মেডিকেল কলেজের ৩৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
 
ছিনতাইয়ের শিকার কাওসার আলী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি পড়াশোনার পাশাপাশি একটি বেসরকারী কলেজে খন্ডকালীন চাকরি করছেন। কলেজের কোনো এক কাজের জন্য তিনি ইসলামী ব্যাংকে টাকা উঠাতে গিয়েছিলেন বলে জানা গেছে।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক কাজী মামুন হায়দার বলেন, “কাওসার আলী আমার ছাত্র। আমার কাছে দেড়টার দিকে একটা ফোন আসে। ফোনের ওপার থেকে বলে, ‘আপনার ছাত্রকে আহত অবস্থায় পাওয়া গেছে।’ পরে আমি দ্রুত ঘটনাস্থলে যাই এবং তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের ৩৯ নং ওয়ার্ডে ভর্তি করি।”

ছিনতাইয়ের শিকার কাওসার আলীর বরাত দিয়ে কাজী মামুন হায়দার জানান, ‘রাজশাহী নগরীর আলুপট্টি শাখার ইসলামী ব্যাংক থেকে কাওসার আলী এক লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করেন। টাকাটা অন্য একজনকে দেওয়ার কথা ছিলো। কাওসারের কাছে আগে থেকেই ১৫ হাজার টাকা ছিলো। আলুপট্টি থেকে বিশ্ববিদ্যালয়ের দিকে আসার জন্য কাওসার একটি অটোতে ওঠেন। এই অটোতে আগে থেকেই কয়েকজন যাত্রী ছিলো। অটোতে উচ্চস্বরে গান বাজছিলো। হঠাৎ অটোতে কাওসারকে অজ্ঞান করার চেষ্টা করা হয়। কিন্তু কাওসার পালানোর চেষ্টা করলে তার নাক-মুখ চাদর দিয়ে মুড়িয়ে ফেলা হয়। পরে তার জ্যাকেটসহ টাকা নিয়ে অজ্ঞানপার্টির দল কাওসারকে রড দিয়ে পিটিয়ে আহত করে মুশরইল এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।’

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহদাৎ হোসেন বলেন, ‘আমি এখনো ঘটনাটি শুনিনি।’

আপনার মন্তব্য

আলোচিত