শাবিপ্রবি প্রতিনিধি

১৭ ডিসেম্বর, ২০১৬ ১৮:৪৬

শাবিপ্রবিতে গ্রিন এক্সপ্লোর সোসাইটির ৫ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র পরিবেশবাদী সংগঠন ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’ এর ৫ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের তারেক আহমেদ অনিককে সভাপতি ও বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বাদশাহ ফয়সালকে সাধারণ সম্পাদক করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র পরিবেশ বিষয়ক সংগঠন গ্রিন এক্সপ্লোর সোসাইটির ২৪ সদস্য বিশিষ্ট পঞ্চম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের উপদেষ্টা ও আর্কিটেকচার বিভাগের শিক্ষক কৌশিক সাহা এই কমিটি ঘোষণা করেন। এ সময় আরো ছিলেন সংগঠনের উপদেষ্টা ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক জাবেদ কায়সার, সংগঠনের আজীবন সদস্য আবু হানিফা মেহেদী এবং প্রাক্তন সদস্যরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মুনতাসির শামীম শান্ত, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৪/১), সহ-সাধারণ সম্পাদক নুসরাত জাহান, ভূগোল ও পরিবেশ বিভাগ (৪/১), সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ শোভন, ভূগোল ও পরিবেশ বিভাগ(৪/১), সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নাইমুল ইসলাম ফয়সাল, জিন কৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগ(২/২)।

প্রকাশনা সম্পাদক তাসনিমা মুকিত রিহা, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৩/১), সহ-প্রকাশনা সম্পাদক আরাফ মাহমুদ, জিন কৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগ(২/২), গণমাধ্যম ও যোগাযোগ সম্পাদক মো. হাসনাইন আহমেদ, ভূগোল ও পরিবেশ বিভাগ (৩/১), সহ-গণমাধ্যম ও যোগাযোগ সম্পাদক মোঃ সাইফুল হক রিফাত, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (২/২), অর্থ সম্পাদক ফৌজিয়া আহমেদ আফিয়া, বন ও পরিবেশ বিভাগ(২/২), সহ-অর্থ সম্পাদক মো. মশিউর রহমান, জিন কৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগ(২/২)।

দপ্তর সম্পাদক দোলন দাস, ভূগোল ও পরিবেশ (৪/১), গবেষণা পরিষদ প্রধান আকিব হাসান মুন, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৪/১), গবেষণা সহকারি মো. শামিম রেজা সাইমুন, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৪/১), গবেষণা পরিষদ সদস্য শাহরিয়ার আলম শোভন, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৩/১), জি-স্টুডিও প্রধান এইচ এ এম ফাইম, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ (৩/১ ) এবং এই উইংয়ের সহকারী ও সদস্য হলেন যথাক্রমে মো. শাহেদুজ্জামান, বন ও পরিবেশ বিভাগ (২/২) এবং নাজমুস সাকিব সিদ্দিকী, রসায়ন বিভাগ (২/২)।  জি রেস্কিউ এন্ড এডভেঞ্চার উইং এর প্রধান হলেন মেহেদি হাসান লিমন, বন ও পরিবেশ বিভাগ (৩/১) এবং সহকারী ও সদস্য হলেন যথাক্রমে, জিয়াউল আলম শাওন, ফুড এন্ড টি টেকনোলজি বিভাগ (২/২) এবং মেহেদী হাসান হৃদয়, জিন কৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগ(২/২)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অশোক কুমার সিংহ,ভূগোল ও পরিবেশ বিভাগ (৩/১) এবং মনিরুল ইসলাম, জিন কৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগ(২/২)।

অনুষ্ঠানের শেষভাগে তিনজন প্রাক্তন সদস্য অনিমেষ ঘোষ অয়ন, মো. রাফসান হোসাইন এবং আফসানা হোসাইনিকে নতুনভাবে আজীবন সদস্য ঘোষণা করা হয়। উপস্থিত উপদেষ্টা ও প্রাক্তন সদস্যরা সবাই তাদের সংক্ষিপ্ত বক্তব্যে নতুনদের জন্য শুভকামনা এবং বর্তমান কমিটি যাতে আগের সবগুলো কমিটি থেকে ভালো করে এই আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত