সিকৃবি প্রতিনিধি

২৮ মার্চ, ২০১৭ ১৫:২১

সিলেটসহ দেশব্যাপী জঙ্গিবাদের প্রতিবাদে সিকৃবিতে ছাত্রলীগের মিছিল-সমাবেশ

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িতে জঙ্গিদের বোমা হামলাসহ সারাদেশে জঙ্গিবাদের প্রতিবাদে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সিকৃবি ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১২টায় সিকৃবি ছাত্রলীগের সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ঋত্বিক দেবের নেতৃত্বে ছাত্রলীগ কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা এ মিছিলে অংশ নেন।

মিছিল শেষে শামীম মোল্লার সভাপতিত্বে ও ঋত্বিক দেবের পরিচালনায় ক্যাম্পাসে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শামীম মোল্লা বলেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম দেশ। এদেশের মানুষ শত্রুদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে দীর্ঘ নয় মাস স্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধ করেছিল। দেশের জন্য ত্রিশ লাখ প্রাণের বিনিময়ে স্বাধীনতার লাল-সবুজের পতাকা ছিনিয়ে এনেছিল। প্রয়োজনে আবার বাংলাদেশের জনগণ জঙ্গিবাদী সন্ত্রাসী শত্রুদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

বক্তারা বলেন, শুধু প্রশাসন দিয়ে সন্ত্রাস দমন করা সম্ভব নয়। তাই রাজনৈতিক শক্তি ও সামাজিক শক্তিকে ঐক্যবদ্ধ করে জঙ্গিবিরোধী জনমত গঠন করা প্রয়োজন। সেই সঙ্গে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিসহ সামাজিক ও সাংষ্কৃতিক শক্তিকে সম্পৃক্ত করতে হবে। দেশের বিদ্যমান পরিস্থিতিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জনগণকে সচেতন হতে হবে। প্রতিরোধ গড়ে তুলতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের এদেশে কোনো স্থান নেই।

আপনার মন্তব্য

আলোচিত