রাবি প্রতিনিধি

৩১ মার্চ, ২০১৭ ১৯:০৮

মাদকাসক্তি ও ধর্মীয় অপব্যাখ্যা নতুন প্রজন্মকে ধ্বংস করছে- ইসি কবিতা খানম

মাদকাসক্তি ও ধর্মীয় অপব্যাখ্যা দিয়ে নতুন প্রজন্মকে ধ্বংসের পথে ঠেলে দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন দেশের প্রথম নারী নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

তিনি আরো বলেন, ধর্মীয় অপব্যাখ্যা দিয়ে সন্তানদের পরিবারদের থেকে বিচ্ছিন্ন করা হচ্ছে। তাদেরকে বিপদের মুখে ঠেলে দেওয়া হচ্ছে। তরুণ প্রজন্মের এই অধঃপতন রোধে প্রয়োজন পারিবারিক ও সামাজিক আন্দোলন।

শুক্রবার ( ৩১মার্চ) রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সমাজকর্ম বিভাগের অধ্যাপক শাহীদুর রহমান চৌধুরীর সঞ্চালনায় দিনব্যাপী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীনস্ অধ্যাপক ফয়জার রহমান।

স্বাগত বক্তব্য দেন সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক অধ্যাপক ছাদেকুল আরেফিন। শুভেচ্ছা বক্তব্য দেন রাজশাহীর ওয়াসা সচিব মো. সাদেকুল ইসলাম সৈকত, রাজশাহীর ইউসিবিএলের জেনারেল হেড মো. সেলিম রেজা খান, সমাজকর্ম বিভাগের অধ্যাপক আশরাফুজ্জামান হোসেন, সমাজসেবা অধিদপ্তরের অবসরপ্রাপ্ত ডিডি মোজাম্মেল হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত