সিকৃবি প্রতিনিধি

৩১ মার্চ, ২০১৭ ২২:৩২

সিকৃবিতে আইকিউএসি অফিসের উদ্বোধন করলেন ইউজিসি চেয়ারম্যান

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নতুন দপ্তর ইনস্টিটিউনাল কোয়ালিটি এশ্যুরেন্স সেল (আইকিউএসি) এর অফিস উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান এই অফিসের দাপ্তরিক কার্যক্রম উদ্বোধন করেছেন।

প্রতিষ্ঠানের গুণগত মান নিশ্চিত করতে এই শাখাটি চালু হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। নতুন ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স অনুষদের চতুর্থ তলায় এখন থেকে এই শাখার কার্যক্রম চলবে।

এদিকে উদ্বোধন শেষে 'A workshop on Enhancing Quality of Higher Education through Self-Assesment' শীর্ষক একটি কর্মশালা সিকৃবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালাটির উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান।

আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি এবং সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম, আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা।

উদ্বোধনী পর্ব শেষে শিক্ষা প্রদানের ফলাফল এবং সিকৃবিতে উচ্চ শিক্ষার মান উন্নতকরণের ওপর দুটি বৈজ্ঞানিক প্রবন্ধ উপস্থাপিত হয়। কর্মশালায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), দপ্তর প্রধানবৃন্দ, প্রক্টর, প্রভোস্টবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত