রাবি প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০১৭ ১২:৪৫

রাবির বিতর্ক সংগঠন গোল্ড’র নতুন কমিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সোহরাব হোসেনকে সভাপতি ও একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে রাবির বিতর্ক সংগঠন গ্রুপ অব লিবারেল ডিবেটরস্ গোল্ড বাংলাদেশের ২০১৭-১৮ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ্ কলা ভবনে সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি তানিয়াহ্ মাহমুদা তিন্নি।

কমিটির অন্য সদস্যরা হলো, সহসভাপতি-১ তানজিমা আখতার তমা, সহসভাপতি-২ আলী ইউনুস হৃদয়, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, বিতর্ক পরিচালক ওমর আল হাসান, বিতর্ক কর্মশালা ও ক্যারিয়ার পরিচালক রাছিবুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক এজাজ আহমদ, কোষাধ্যক্ষ সাদিয়া আফরিন, পাঠচক্র বিষয়ক সম্পাদক তামিম মাহমুদ অমি, দপ্তর সম্পাদক মাসুদ রানা, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহানা আফরিন, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক আইরিন আহমেদ সুপ্তি, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সুজন মিয়া ও কার্যকরী সদস্য ১. সুমাইয়া পারভীন ২. সোনিয়া সুলতানা। এসময় উপস্থিত ছিলেন সাবেক সহসভাপতি সৈকত আব্দুর রহিম।

আপনার মন্তব্য

আলোচিত