শাবিপ্রবি প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০১৭ ১৬:২৬

শাবিতে ‘স্বপ্নোত্থান’র নবীন বরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থানের উদ্যোগে নবীন বরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের হাতে ফুল দিয়ে বরণ করে সংগঠনটি।

সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সভাপতি মাইনুল ইসলাম রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আধুনিক ভাষা শিক্ষা ইন্সটিটিউট এর পরিচালক ও সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে স্বপ্নোত্থানের প্রচেষ্টা প্রশংসনীয়। বিশেষ করে পথশিশুদের শিক্ষার অধিকার নিশ্চিতকরণে স্বপ্নোত্থান অগ্রণী ভূমিকা পালন করছে। এ সময় তিনি স্বপ্নোত্থানের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে সৌরভ ঘোষ ও সুমাইয়া আলম চৌধুরীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আইপিই বিভাগের সহকারী অধ্যাপক শান্তা সাহা, আফনাফ গালিব। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের  সাবেক সভাপতি রুজলান হাবিব, জাহাঙ্গীর আরিফ, সাকিব হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক তারিন, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জাহিদ হাসান পলাশসহ সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা।

পরে সংগঠনটির সাবেক নেতৃবৃন্দদের সম্মাননা ও ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ। নবীনবরণ শেষে সন্ধ্যা ৭ টা থেকে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মন্তব্য

আলোচিত