শাবি প্রতিনিধি

১৬ আগস্ট, ২০১৭ ১২:২১

শাবিতে শোক দিবসে শেখ রাসেল পরিষদের আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে শেখ রাসেল পরিষদ।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি খালেদ সাইফুল্লাহ ইলিয়াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়েস আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দের আহবায়ক অধ্যাপক ড.আখতারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর সহযোগী অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, ১ম ছাত্রী হলের প্রভোস্ট অধ্যাপক আমিনা পারভীন, সহকারী প্রক্টর জাহিদ হাসান, আবু হেনা পহিল, শাহপরান হলের সহকারী প্রভোস্ট সৈয়দ ওমর ফারুক, আশিষ কুমার বণিক, কৌশিক সাহা, বিএমবি বিভাগের প্রভাষক মো. নুরুন্নবী, শাবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মনসুর প্রমুখ।

এরআগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে থেকে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত