সংবাদ বিজ্ঞপ্তি

০১ মার্চ, ২০১৮ ২২:১৩

আনন্দনিকেতন স্কুলের সমাবর্তন অনুষ্ঠিত

সিলেটের আনন্দনিকেতন স্কুলের ১৪ তম আইএএল ও ১৭ তম আইজিসিএসই সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ মার্চ) সন্ধায় সিলেটের একটি অভিজাত হোটেলে এ সমাবর্তন অনুষ্ঠিত হয়।

সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি যেহিন আহমেদ বলেন, তৃতীয় বিশ্বের একটি দেশ হিসাবে আমরা অনেক কিছু অর্জন করেছি কিন্তু আমাদের আরও অনেক সমস্যা রয়েছে যা সমাধান করা জরুরী। আমাদেরকে তাও অর্জন করতে হবে।

তিনি আরো বলেন, বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা শুধু বইয়ের জ্ঞানই অর্জন করে না, তারা আরও অন্যান্য দক্ষতা অর্জন করে যা তাদের চিন্তা শক্তি ও সৃজনশীলতা বিকাশে সহায়তা করে। ছাত্রছাত্রীদেরকে তাদের মেধা ও যোগ্যতাকে দেশসেবায় নিয়োগ করতে হবে।

সমাবর্তন অনুষ্ঠানে স্কুলের নবম শ্রেণির ছাত্রী জুবেদা হান্নান চৌধুরী ও সামিরা কামাল চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের একাডেমিক হেড শামীম চৌধুরী। অনুষ্ঠানে আগত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন স্কুলের একাডেমিক হেড ফাহমিনা নাহাস। অভিবাবকদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ মোঃ মোহাম্মদ আব্দুল হাই, অধ্যাপক ফারজানা সিদ্দিকা, অধ্যাপক ডাঃ খলিলুর রহমান, অধ্যাপক ডাঃ শামিমা আক্তার চৌধুরী। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন  আমিনুর রশিদ মঞ্জুর ও শাহানা পারভিন। এছাড়াও আইএএল গ্রাজুয়েট আহমদ আস সামি, প্রত্যাশা পাল সৃজনা, তাসফিয়া সিদ্দিকা, রাইমা ইবনাত চৌধুরী, সাহমাত আহমেদ চৌধুরী এবং আইজিসিএসই গ্রাজুয়েট তাহনিয়া রহমান ও তাসমিম হাসান মিম সমাবর্তন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। সমাবর্তনে স্কুলের শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন

সমাবর্তনে স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

অনুষ্ঠানে ৩৬ জন আইজিসিএসই ও ৩৩ জন আইইএল শিক্ষার্থীরর হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো নয়।

আপনার মন্তব্য

আলোচিত