সিলেটটুডে ডেস্ক

২২ মে, ২০১৮ ১৬:১৫

এনইইউবি ডিবেটিং সোসাইটিতে সুমন সভাপতি, মুসা সম্পাদক

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিতর্ক সংগঠন ‘এনইইউবি ডিবেটিং সোসাইটি’র ২০১৮-১৯ বর্ষের জন্য ২৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১২ মে) অডিটোরিয়ামে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুমন আহমেদকে সভাপতি এবং মুসা আহমেদকে সাধারণ সম্পাদক করে ঘোষিত এই কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক শামীম আল আজিজ লেলিন।

এনইইউবি ডিবেটিং সোসাইটির নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি তাহমিনা শিকদার ইমা, জান্নাতুল ফেরদৌস, কামরুন নাহার আনসারি ও আনিকা ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হাসান ও তানিয়া সুলতানা, বিতর্ক সম্পাদক মাজহার বিন আজহার, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সুলতানা মৌরি উপসাংগঠনিক সম্পাদক ফারজানা ইসলাম, হাসান জোয়ারদার, ও ফরহাদ রেজা, কোষাধ্যক্ষ শানতনু দেব, সৈয়দা মুমতাহিনা মুক্তা, মিডিয়া হাইপ বাসতি রাণি দেব, সুমাইয়া সুলতানা, নির্বাহী সদস্য মাশহুদা জান্নাত মিশু, রায়হান আহমদ, তৌকির আহমদ, মাহমুদা সানজিদা, আফরোজা ইসলাম মুনা, সাদিয়া বেনজির, নুসরাত উমমান এবং মুনিরা মুনা।

উল্লেখ্য, ‘এনইইউবি ডিবেটিং সোসাইটি’র উদ্যোগে ১০-১২ মে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এ ‘জাতীয় ডিবেট চ্যাম্পিয়নশিপ ২০১৮’ অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত