সিলেটটুডে ডেস্ক

২৫ আগস্ট, ২০১৫ ২১:৪৭

এসআইইউ’র ইংরেজি বিভাগের ক্লাস সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ক্লাস সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীদের তুমুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইংরেজী বিভাগের দ্বিতীয় বর্ষ প্রথম সেমিস্টারের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইংরেজী বিভাগের চেয়ারম্যান ও প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ।

শিক্ষার্থী মেহেদী হাসান ও অনুপমা কানুর সঞ্চালনায় অনুষ্ঠানে সদ্য সমাপ্ত সেমিস্টারের কাসের বিভিন্ন দিক এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের শিক্ষক ও সহকারী প্রক্টর প্রণবকান্তি দেব, সিনিয়র প্রভাষক আশরাফুল হাসান, জিয়াউল হক, নুরুল হাসান রাজিব, চৌধুরী সাইমুন আফরোজী, ফারজানা আকঞ্জি, শিক্ষার্থী আনিস আহমেদ ও স্মৃতি রানী মোদক।

সভায় বক্তারা শিক্ষার্থীদের এ আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, রুটিন মাফিক পড়ালেখার বাইরে শিক্ষার্থীদের সংস্কৃতি চর্চা ও নেতৃত্বের গুণাবলি বিকাশের প্রয়োজনীয়তা অপরিহার্য। তারা শিক্ষার্থীদের আদর্শ মানুষ হয়ে গড়ে উঠার প্রতি গুরুত্বারোপ করেন।

বক্তারা বলেন, এ ধরনের অনুষ্ঠান শিক্ষার্থীদের পরস্পরের মধ্যে বন্ধুত্ব ও ভ্রাতৃত্ববোধ সম্পর্ক সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করে। আলোচনা সভা শেষে শিক্ষার্থী পলা দাশ জুঁই ও দিবাকর তালুকদারের নেতৃত্বে কবিতা আবৃত্তি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত