সিকৃবি প্রতিনিধি

৩০ আগস্ট, ২০১৫ ১৯:৫৮

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় বার্তা প্রকাশিত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতর থেকে থেকে প্রথমবারের মতো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় বার্তা (Sylhet Agricultural University NewsLetter) প্রকাশিত হয়েছে।

রবিবার ভাইস-চ্যান্সেলর চ্যান্সেলর সচিবালয়ে বার্তার মোড়ক উন্মোচন করেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বার্তা সম্পাদনা পরিষদের সভাপতি এবং কৌলিবিজ্ঞান ও প্রাণী প্রজনন বিভাগের প্রফেসর ড. মো. মোহন মিয়া, সদস্য ও মৃত্তিকা বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবুল কাশেম, মাৎস্য জীববিদ্যা ও কৌলিতত্ত্ব বিভাগের চেয়ারম্যান ড. নির্মল চন্দ্র রায়, সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সানজিদা পারভীন রিতু, জনসংযোগ ও প্রকাশনা দফতরের সেকশন অফিসার (গ্রেড-১) খলিলুর রহমান ফয়সাল, জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক খসরু মোহাম্মদ সালাহউদ্দিন, সদস্য সচিব ও জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক মো. আনিসুর রহমান।

উল্লেখ্য বার্তার প্রথম সংখ্যায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন, জাতীয় দিবস উদযাপন, শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, ক্রীড়া ও সংস্কৃতি, পরিদর্শন ও সাক্ষাৎকার, সাংগঠনিক কর্মসূচি, শোক সংবাদ, স্বীকৃতি, সংবিধিবদ্ধ সংস্থার অধিবেশন, নিয়োগ ও পদোন্নয়ন, চুড়ান্ত পরীক্ষার ফলাফল ইত্যাদি বিষয়ের উপর তথ্য ও ছবি অন্তর্ভূক্ত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত