সিলেটটুডে ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০১৫ ১১:৫৪

ওআইআরসি বৃত্তি পেলেন সিকৃবির ১১ শিক্ষার্থী

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ১১ জন শিক্ষার্থী অসলো ইন্টারন্যাশনাল রোটারি ক্লাব (ওআইআরসি) বৃত্তি পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করেছেন সিকৃবির ভিসি প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম। এসময় আরো উপস্থিত ছিলেন ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবু বকর সিদ্দিক, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. হেমাংশু শেখর চন্দ, মাৎস্য-বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহাব উদ্দিন, কৃষি অর্থনীতি ও ব্যাবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান মজুমদার, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুশ কান্তি সরকার, রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, পরিচালক (অ.দা.), অর্থ ও হিসাব শাখা, প্রফেসর ড. জীবন কৃষ্ণ সাহা, মেডিসিন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. রফিকুল ইসলাম প্রমুখ।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিচালক (বহিরাঙ্গন) ড. মো. শহিদুল ইসলাম এর সঞ্চালনায় এই চেক বিতরণ অনুষ্ঠান পরিচালিত হয়।

জানা যায়, ২০১২ সালের ৭ নভেম্বর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও অসলো ইন্টারন্যাশনাল রোটারি ক্লাব (ওআইআরসি) এর মধ্যে একটি যৌথ চুক্তির স্বাক্ষরিত হয়েছিল। যার মাধ্যমে প্রতিবছর গরীব ও মেধাবীদের এ বৃত্তি দেয়া হচ্ছে।

এবছর বৃত্তি পেয়েছেন ভেটেরিনারি এন্ড সায়েন্স অনুষদের টুম্পা রানী উকিল, ইমন পাল ও নয়ন দেবনাথ, কৃষি অনুষদের মোহতাসিম বিল্লাহ সাজিদ ও শারমিন তামান্না সাথী, মাৎস্য-বিজ্ঞান অনুষদের নিশাত তাসমিন, তামানা সুলতানা ও শিলা আক্তার, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের তাসমিয়া ইসলাম, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের সাদিকুর রহমান এবং বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের সানিয়া রিশা সুমনা।

এই ১১ জন শিক্ষার্থী ২০১৫ সালের জুলাই থেকে ২০১৮ সালের জুন পর্যন্ত এ আর্থিক সহযোগিতা পাবেন।

আপনার মন্তব্য

আলোচিত