শাবি প্রতিনিধি

০৪ মে, ২০২০ ১৫:০৯

দুঃস্থ শিক্ষার্থীদের মধ্যে শাবি লোকপ্রশাসন অ্যালামনাইয়ের সহায়তা অব্যাহত

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশব্যাপী সৃষ্ট সমস্যায় নিজ বিভাগের দরিদ্র ও অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা অব্যাহত রেখেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) এর লোকপ্রশাসন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

সোমবার (৪ মে) লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, করোনা মহামারীতে আমাদের লোকপ্রশাসন পরিবারের অনেক সদস্য সংকটাপন্ন অবস্থায় রয়েছেন। এই সংকট কাটিয়ে উঠতে বিভাগের শিক্ষক ও অ্যালামনাইয়ের যৌথ উদ্যোগে পরিবারের সদস্যদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এই মহামারী যতদিন থাকবে ততদিন মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে। তাই শিক্ষার্থীদের প্রতি আহবান রইলো কোনপ্রকার সংকোচবোধ না করে আমাদের সাথে যোগাযোগ করার জন্য।

সহায়তার বিষয়ে তিনি বলেন, ইতিমধ্যে বিভাগের প্রায় অর্ধশত শিক্ষার্থীকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সাহায্য পাঠানো হয়েছে। অ্যালামনাই ছাড়াও বিশ্ববিদ্যালয় কর্তৃক বরাদ্দকৃত ফান্ডও শিক্ষার্থীদের কাছে পৌঁছিয়ে দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, অ্যালামনাইয়ের অনেক সদস্য ইতিমধ্যে আমাদের কাছে সাহায্য পাঠিয়েছেন। যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এছাড়া বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে যাদের আর্থিক অবস্থা ভালো কিংবা সচ্ছল অবস্থায় রয়েছেন তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত