Advertise

বিনোদন ডেস্ক

১৯ মে, ২০২০ ২০:৪০

ঈদে আসছে আসাদুজ্জামান নূর’র ‘বাঘবন্দী’

আসছে ঈদে ভক্তদের জন্য দারুণ চমক নিয়ে হাজির হচ্ছেন কিংবদন্তি অভিনেতা আসাদুজ্জামান নূর । ঈদুল ফিতর উপলক্ষে টেলিভিশনের পর্দায় প্রচার হবে তার বিশেষ ধারাবাহিক নাটক ‘বাঘবন্দী-দ্য মাইন্ড গেম’। ৭ পর্বের ধারাবাহিকটিতে এই ভাদু চরিত্রে অভিনয় করেছেন আসাদুজ্জামান নূরকে।

ঈদের দিন থেকে পরবর্তী ছয় দিন ‘বাঘবন্দী’ প্রতিদিন রাত ৯টায় দেশটিভিতে নাটকটি প্রচার হবে।

ইকবাল হোসাইন চৌধুরীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি। এতে আসাদুজ্জামান নূর ছাড়াও আরও অভিনয় করেছেন- আলী যাকের, মেহজাবীন চৌধুরী, শহিদুজ্জামান সেলিম, জামান, খসরু, মিশু সাব্বির, বৃষ্টি প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, ভাদুর বিচরণ ক্ষেত্র ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা আর চারুকলা অনুষদ। ভাদুকে কখনও দেখা যায় ফুটপাথের পুরনো বইয়ের দোকানে। মনযোগ দিয়ে বই ঘাঁটেন তিনি। কবিতার বই তার প্রথম পছন্দ। প্রায়ই মাঝে মধ্যে বকুলতলায় বসে ভাদুকে দেখা যায় কবিতা আওড়াতে। এক গোপন প্রেমিকাও আছে ভাদুর। যখন তখন যেখানে সেখানে নীল শাড়ি পরা এই তরুণীর সঙ্গে দেখা হয়ে যায় তাকে। তার সঙ্গে নানান সুখ দু:খের আলাপ করে ভাদু। মেয়েটা কোথা থেকে আসে। কোথা থেকে যায় ঠিক বোঝা কঠিন!

মাঝে-মধ্যে হঠাৎ ভাদুকে চারুকলা এলাকায় দেখা যায় না। সেদিন ভাদু থাকে একটি বিশেষ অ্যাসাইনমেন্টে। সেই বিশেষ কাজটি হচ্ছে খুন! তবে তিনি ভাড়াটে খুনি নন। একটা মানুষকে খুন করার আগে খুনির সঙ্গে কঠিন একটা ‘মাইন্ড গেম’ খেলেন।

 

আপনার মন্তব্য

আলোচিত