নিউজ ডেস্ক

১২ অক্টোবর, ২০১৫ ০৯:৪৪

আরও একশ বছর কাজ করুন শাহরুখ, আমির ও সালমান: অমিতাভ

দারুন কাজ করছেন শাহরুখ, আমির ও সালমান। তাই বলিউডে আরও ১০০ বছর চলুক 'খান-রাজ'। এমনটাই চাইলেন অমিতাভ বচ্চন। তিনি বললেন, খুব ভালো কাজ করছেন তিন খান অভিনেতা। আশা করছি এরকম কাজ তাঁরা আরও ১০০ বছর চালিয়ে যাবেন।

রোববার ছিলো অমিতাভের ৭৩ তম জন্মদিন। বলিউডের তিন খান অভিনেতাও ৫০-এ পা দিচ্ছেন বা দিয়েছেন। এ ব্যাপারে একটি প্রশ্নের উত্তরে আমির-শাহরুখ-সালমান প্রশংসা করলেন বিগ বি। তিনি বলেছেন, তাঁরা বহু লোককে অনুপ্রাণিত করছেন। তাঁরা অনুপ্রেরণার উৎস। আমি তাঁদের শুভেচ্ছা জানাচ্ছি।

৭৩-এ পা দিয়েও অক্লান্ত বলিউডের শাহেনশাহ। অমিতাভ জানালেন, কাজ কম করার কোনও ইচ্ছাই তাঁর নেই। যে রকম কাজ করছেন তেমনটাই চালিয়ে যেতে চান। ভবিষ্যতে কী ঘটবে তা তাঁর জানা নেই মন্তব্য করে হিন্দি সিনেমার মেগাস্টার বলেছেন, যতদিন পারব ততদিন কাজ করতে চাই।

তাঁর আগামী টেলি শো আজ কি রাত হ্যায় জিন্দেগি নিয়েও উচ্ছ্বসিত অমিতাভ। এ ব্যাপারে তিনি বলেছেন, অনেকেই ভালো কাজ করেন.. অন্যদের সাহায্য করেন..এভাবে অনেকের মুখে হাসি ফোটান তাঁরা। আর আমিও এই শো-এর মাধ্যমে সেই কাজ করতে পারব বলে মনে করছি।

অমিতাভ অবশ্য মুম্বইতে পাক গজল শিল্পী গুলাম আলির অনুষ্ঠান বাতিল এবং পুনের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্সস্টিটিউট-র চলতি অচলাবস্থা সম্পর্কে মন্তব্য করতে অস্বীকার করেছেন।

অমিতাভ এদিন আরও বলেছেন, তাঁকে নিয়ে কোনও বায়োপিক সম্পর্কে তিনি আগ্রহী নন। এ ধরনের সিনেমা ফ্লপ করবে বলেও তিনি মন্তব্য করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত