বিনোদন ডেস্ক

১৭ অক্টোবর, ২০১৫ ২২:২৬

যতবার দেখি নতুন লাগে…

তারা দু-জন বাংলা ছবির এক সময়ের জনপ্রিয় নায়ক-নায়িকা। দর্শকও তাদের জুটি হিসেবে বেশ ভালভাবে গ্রহন করেছিলেন। দর্শকদেরও তারা উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় ছবি। সময়ের পরিক্রমায় এখন দুজনকেই চলচ্চিত্রের পর্দায় দেখা মেলা ভার। পাঠক এখনওতো বলাই হয়নি-তারা হলেন রিয়াজ-পূর্ণিমা। তারপরও রিয়াজ নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বর্তমানে মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরিতে রয়েছেন মাহি। কিন্তু বিরতি ভেঙে শেষ কোরবানীর ঈদেও পূর্ণিমাকে দেখা গেছে টেলিভিশনের পর্দায়। একটু ভিন্ন প্রসঙ্গে যাওয়া যাক। বার বছর আগে 'মনের মাঝে তুমি' ছবিটি মুক্তি পেয়েছিল। আর এ ছবিতে রিয়াজ-পূর্ণিমা জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

গত ১৩ অক্টোবর পূর্ণিমা তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে লিখেন, ‘যতবার দেখি ততবারই নতুন লাগে। এখনো সময় পেলে ছবিটি দেখি। এর প্রতিটি সংলাপ, গান আমার মুখস্থ। এ পর্যন্ত অনেক ছবিতেই অভিনয় করেছি, এ ছবিকেই ক্যারিয়ার সেরা মনে হয়। এক যুগপূর্তিতে ছবিটিকে ঘিরে নানা স্মৃতি মনে পড়ছে’।

তিনি আরও লিখেছেন ‘শুটিং ইউনিট সব সময় পিকনিক আমেজ লেগে থাকত। রিয়াজ, আমি, কলকাতার যীশু সেনগুপ্ত, বিপ্লব চ্যাটার্জি ও শংকর চক্রবর্তী মিলে প্রযোজক-পরিচালকদের খুব জ্বালাতাম। যখন যে বায়না ধরতাম তারা পূরণ করতেন। জানি না আবার কবে এমন ছবিতে কাজ করতে পারব!'

বাংলাদেশের প্রবীন পরিচালক মতিউর রহমান পানু পরিচালিত এই ছবিটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিলো। আর এর মূল চরিত্রে অভিনয় করেছিলেন রিয়াজ ও পূর্ণিমা।

আপনার মন্তব্য

আলোচিত