নিউজ ডেস্ক

১৮ অক্টোবর, ২০১৫ ১৬:২১

কে বললো এগুলো ন্যুড ছবি, প্রশ্ন জ্যাকি কন্যার

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল বলিউডি অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফের কয়েকটি সাহসী ছবি। প্রায় নগ্ন হয়ে ফোটোশুট করে কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন খোদ কৃষ্ণাই। সে ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ায় এ বার আরও এক ধাপ এগিয়ে গেলেন ‘বোল্ড কৃষ্ণা’।

এবার ইন্সটাগ্রামে নুড ছবি পোস্ট করেছেন টাইগার শ্রফের আদরের ছোট বোন। তা নিয়ে বলিউডে ফের জোর গুঞ্জন শুরু হয়েছে।

কিন্তু এ সব গসিপকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়েছেন কৃষ্ণা। তাঁর কথায়, ‘‘টপলেস বা নুড মানে নিপ‌্ল শো করা। আমি তা করিনি। তাই আমার ইন্সটাগ্রামের ছবি নিয়ে এত চর্চা হওয়ার কোনও কারণ নেই।’’

তিনি জানিয়েছেন, জেনে বুঝেই ওই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন। যদি তিনি নগ্ন হতেন, তা হলে ওই ছবি সকলের সঙ্গে শেয়ার করার প্রশ্নই ওঠে না। কারণ, এতে তাঁর বাবা জ্যাকি এবং দাদা টাইগার শ্রফের সম্মান জড়িয়ে রয়েছে।

প্রশ্ন ওঠে, এ ভাবেই কি সিলভার স্ক্রিনে ‘এন্ট্রি’ নিতে চাইছেন কৃষ্ণা? কিন্তু, সে জল্পনায় আগেই ইতি টেনেছিলেন জ্যাকি। জানিয়েছিলেন, এখনই বলিউডে দেখা যাবে না কৃষ্ণাকে।

জ্যাকিরও সাফ কথা, ‘‘সবাই বলছেন, ওগুলো কৃষ্ণার টপলেস ছবি। কিন্তু আপনারা ভাল করে লক্ষ করুন, ওর গায়ে টাওয়েল জড়ানো ছিল।’’ তাঁর মতে, ওই ছবিগুলো নিয়ে বেশ বাড়াবাড়ি করেছে মিডিয়া! এই মুহূর্তে কৃষ্ণার তো অভিনয় করার কোনও ইচ্ছে নেই। তাই এ ভাবে পরিচালক-প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ কেন করবেন তিনি?

জ্যাকির কথায়, ‘‘আমাকে ইন্ডাস্ট্রি অনেক দিয়েছে। আমার ছেলে টাইগারকেও সুযোগ দিয়েছে। সময় হলে কৃষ্ণাকেও জায়গা করে দেবে।’’ ছেলের মতো মেয়েও যদি অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেয় তা হলে জ্যাকি খুশিই হবে বলে জানিয়েছেন তিনি

আপনার মন্তব্য

আলোচিত