বিনোদন ডেস্ক

০৪ নভেম্বর, ২০১৫ ০০:৪২

আইটেম গার্ল থেকে নায়িকা

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা থেকে এসেই চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন বিপাশা কবির। তবে অভিনেত্রী হিসেবে নয়, আইটেম কন্যা হিসেবেই তিনি কাজ করেন। পর পর কয়েকটি আইটেম গানে কাজ করে সফলতাও পেয়েছেন তিনি। চলতি সময়ের ছবির আইটেম গান বলতেই বোঝায় বিপাশা কবিরকে। এসব আইটেম গানে বেশ খোলামেলা হয়েই দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি।

তবে ‘গুণ্ডামি’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। সাইমন তারিক পরিচালিত এ ছবিটির কাজ শেষ হয়েছে আগেই। এতদিন বিপাশা অপেক্ষায় ছিলেন ছবিটি মুক্তির। এবার তার অপেক্ষার অবসান হয়েছে। সম্প্রতি ছাড়পত্র পেয়েছে ‘গুণ্ডামি’ ছবিটি।

এতদিন আইটেম গার্লের চরিত্রে কাজ করলেও এ ছবির মাধ্যমেই প্রথম নায়িকা হিসেবে দর্শক তাকে দেখবেন বড় পর্দায়। এখানে তার নায়ক তরুণ অভিনেতা শাহরিয়াজ। খুব শিগগিরই এ ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে। এ ছবিতে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রমাণের সব ধরনের চেষ্টাই করেছেন বিপাশা। বেশ কিছু দৃশ্যে খোলামেলা বিপাশাকেই আবিষ্কার করতে পারবেন দর্শক।

ছবিটি প্রসঙ্গে বিপাশা বলেন, এমন দারুণ গল্পের একটি ছবিতে প্রধান নায়িকা হিসেবে কাজ করতে পারায় আমি আনন্দিত। এখানে আমার চরিত্রের নাম বিন্দু। ছবির গল্পে দেখা যাবে বিন্দু নিজেকে নায়িকা হিসেবে পরিচয় দেয় এবং দাপটের সঙ্গে মহল্লায় চলাফেরা করে। পরে দেখা যাবে সে আসলে নায়িকা নয়। এ ধরনের অনেক ফান আছে ছবির গল্পে।

আর শাহরিয়াজের সঙ্গে আমার রসায়নটা খুব ভালো ছিল, যা দেখে দর্শক আনন্দ পাবে। নায়িকা হওয়ার স্বপ্ন আমার ছিল, নায়িকা হয়েছি। এখন নায়িকা হিসেবে দর্শকদের ভালোবাসা ও নির্মাতাদের বিশ্বাস চাই। আর সেটা হলে নায়িকা হিসেবে আমি অনেক দূর যেতে পারবো বলেই বিশ্বাস।

উল্লেখ্য, মুহাম্মদ আলী প্রযোজিত ‘গুণ্ডামি’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শাহরিয়াজ ও বিপাশা কবির। ছবিটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, মিশা সওদাগর, আলেকজান্ডারবো, সাদিয়া, রিমুসহ অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত