সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০২২ ০৯:১৫

আওয়ামী লীগের এমপি হতে চান জায়েদ খান

আগামী নির্বাচনে এমপি পদে লড়তে চান আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নায়ক জায়েদ খান। চলতি বছর ভোটে জিতেও নানা অভিযোগের প্রেক্ষিতে চেয়ারে বসতে পারছেন না। বিষয়টি বিচারাধীন রয়েছে আদালতের টেবিলে।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে এ নায়কের। সেখানে তিনি আওয়ামী লীগের হয়ে সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। তার এ বক্তব্যের ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে জায়েদ খান বলেন, 'আমি ছাত্রলীগের রাজনীতি করেছি। বর্তমান সরকার আমাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করেছে। রাজনীতি করতে আমি খুব পছন্দ করি। মানুষের কল্যাণে কাজ করতে চাই। যেহেতু শিল্পীদের কল্যাণে কাজ করার অভিজ্ঞতা সঞ্চার হয়েছে, ভবিষ্যতে যদি আমার দলের নেত্রী কিংবা নীতিনির্ধারকরা দেশের কোথাও সংসদ সদস্য হিসেবে নির্বাচনের সুযোগ দেন, কিংবা কোনো রাজনৈতিক পদবী দিতে চান তাহলে আমি সেখানে রাজনীতি করতে ইচ্ছুক।'

দলের প্রয়োজনে কাজ করতে চান জানিয়ে জায়েদ বলেন, 'দলে আমি কোনো অনুপ্রবেশকারী নই। পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়া অবস্থায় নজরুল ইসলাম বাবুর ভাইয়ের সঙ্গে রাজনীতি করেছি। রোটন ভাইয়ের সঙ্গে মিছিল-মিটিং করেছি। বাবু ভাই এক দিন আমাকে সিনেমায় ট্রাই করার কথা বলেছিলেন। নতুন মুখে এসেছিলাম, নায়ক হয়েছি।

পকেট ভারি করার জন্য কিংবা অসাধু উপায়ে টাকা ইনকামের জন্য আমি রাজনীতি করতে চাই না। মানুষের কল্যাণে কাজ করতে পছন্দ করি। আপনারা জানেন, ইতিমধ্যে আমি ‘সাপোর্ট’ নামে একটি সংগঠন করেছি। এই সংগঠন থেকে অনেক অসহায় মানুষকে সহায়তা করেছি। অসচ্ছল মানুষকে দোকান করে দিয়েছি। গরীবের কান্না আমাকে খুব স্পর্শ করে।'

'মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, তার নৌকার ছোট্ট একজন কর্মী হিসেবে আমি এই রাজনীতিটা করতে চাই। ভবিষ্যতে যদি দল আমাকে প্রয়োজন মনে করে আমি তাদের হয়ে কাজ করবো'- যোগ করেন জায়েদ।

আপনার মন্তব্য

আলোচিত