বিনোদন ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৬ ০০:৪৯

পৈতৃক ভিটা দেখতে ঢাকায় আসছেন শ্রীলেখা

কলকাতার আবেদনময়ী অভিনেত্রী হিসেবে খ্যাতি রয়েছে শ্রীলেখা মিত্রের। তার সাথে ঢাকাই ছবির দর্শকদের প্রথম সাক্ষাত ঘটে বাসু চ্যাটার্জির পরিচালনায় ফেরদৌসের বিখ্যাত ছবি ‌‘হঠাৎ বৃষ্টি’তে।

তবে তিনি দুই বাংলারই জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল’র বিচারক হিসেবে নন্দিত হয়েছেন অনেক বেশি। জি বাংলার এই অনুষ্ঠানের বিচারকার্যের দায়িত্ব পালনের পাশাপাশি সাম্প্রতিককালে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন তিনি। তারমধ্যে সর্বশেষ সংযোজন ‘মায়ের বিয়ে’। ছবিটি কলকাতার মতোই ঢাকাতেও সমাদৃত হয়েছে দর্শকদের কাছে।

বাংলাদেশে শ্রীলেখা ভক্তদের জন্য দারুণ খবর হলো খুব শিগগিরই এপারে আসছেন তিনি। তবে এ কোনো অনুষ্ঠান বা শুটিংয়ের জন্য নয়। সম্পূর্ণই নিজের বাপের ভিটা ঘুরে দেখবেন বলেই এবারের সফর।

জানা গেছে, ফেব্রুয়ারিতেই নতুন ছবির কাজে হাত দেবেন শ্রীলেখা। আপাতত ‘রবিঠাকুরের গল্প’ নামে একটি সিরিয়াল নিয়ে ব্যস্ত বর্ষশেষে চুটিয়ে পার্টি করার পর। পাশাপাশি চলছে ‘মিরাক্কেল’-এর শ্যুটিং। এরই মধ্যে বাবাকে নিয়ে বাংলাদেশে পুরনো ভিটের টানে যাচ্ছেন শ্রীলেখা। কলকাতার বেশ কিছু গণমাধ্যমে এমন খবরই প্রকাশ হয়েছে। তবে এখানে কোথায় তার বাপের ভিটে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি তারা।

আপনার মন্তব্য

আলোচিত