বিনোদন ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৬ ০০:৪৬

টাকার লোভে সঞ্জয়কে বিয়ে করেন কারিশমা

কারিশমা কাপুর। এই সময়ের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুরের বড় বোন। তিনিও এক সময় ছিলেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন। ছিলেন তুমুল জনপ্রিয়। কিন্তু ক্যারিয়ারে মাঝপথে বিয়ে করে সংসারী হয়ে অভিনয় ছাড়েন তিনি। স্বামী-সন্তান নিয়ে সুখেই কাটছিল তার দিন।

কিন্তু বেশ ক’দিন ধরে সেই দাম্পত্য জীবনে কালো ছায়া! বনিবনা হচ্ছিল না স্বামী সঞ্জয় কাপুরের সাথে। পরস্পরের ডিভোর্সের কথাও শোনা যাচ্ছিল। কিন্তু এসব নিয়ে বরাবরই নীরব ছিলেন স্বামী সঞ্জয় কাপুর। এবার মুখ খুললেন। আর মুখ খুলেই কাঁপিয়ে দিলেন পুরো মিডিয়া।

স্ত্রী কারিশমা কাপুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্বামী সঞ্জয় কাপুর। আর সেখানে তিনি বলেছেন কারিশমার সাথে তার বনিবনা না হওয়ার গল্প। সরাসরি স্ত্রী কারিশমা লোভী বলেও অভিযোগ করেন তিনি। বললেন তার টাকার লোভেই মূলত কারিশমা তাকে বিয়ে করেছে। আর এই বিষয়টি বুঝতে পেরেই এখন তিনি ডিভোর্স চাইছেন।

জানা গেছে, এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী করিশমা কাপুর এবং সঞ্জয় কাপুরের বিয়ে নিয়ে অনেকদিন থেকেই কথা হচ্ছিল মিডিয়া পাড়ায়। বিশেষ করে যখন থেকে করিশমা স্বামীকে ছেড়ে মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করলেন। কিন্তু সঞ্জয় কাপুর এতদিন সেভাবে কোনও মন্তব্য করেননি।

এবার লিখিতভাবে অভিযোগ করলেন তিনি। বললেন কারিশমা সম্পর্কে অজানা অনেক তথ্য। অভিযোগ তোলে তিনি বান্দ্রার ফ্যামিলি কোর্টে ডিভোর্সের আবেদন করেছেন। যদিও এসব অভিযোগ নাকচ করে দিয়েছেন কারিশমার আইনজীবী। বরং সঞ্জয়ের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর মামলার কথাও নাকি বলেছেন তিনি।

অন্যদিকে সঞ্জয় কারিশমার বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলে বলেছেন, কারিশমা কাপুর টাকার লোভে পড়েই তাকে বিয়ে করেন। শুধু এটাই নয়, বরং স্ত্রী হিসেবেও কারিশমাকে ব্যর্থ বলে অভিযোগে লিখিত বক্তব্য দেন তিনি। তাছাড়া সঞ্জয়ের অসুস্থ বাবার সাথেও নাকি খারাপ আচরণ করতেন কারিশমা।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে ‘প্রেম কয়েদি’ নামের ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন কারিশমা কাপুর। এরপর রাজা বাবু, সংগ্রাম, আন্দাজ, হিরো নাম্বার ওয়ান ছবির মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করে নেন। ক্যারিয়ারে যখন তার জোয়ার চলছে তখন ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর দিল্লীর শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত