সিলেটটুডে ডেস্ক

৩১ জানুয়ারি, ২০১৬ ০১:১৭

বিচ্ছেদের পথে আনুশকা-কোহলি!

বলিউড তারকা আনুশকা শর্মার সঙ্গে মন দেয়া নেয়ায় জড়িয়ে গেল বছর জুড়ে তুুমুল আলোচনায় ছিলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। সমালোচনাও কম হয়নি। এই সমালোচনার কারণ, ভারতবাসীদের দাবি আনুশকা কোহলির জন্য অপয়া। যেদিন থেকে এই অভিনেত্রীর প্রেমে পড়েছেন বিরাট সেদিন থেকেই নাকি নিজের নামের প্রতি সুবিচার করে ব্যাট করতে পারছেন না।

এ নিয়ে বছর জুড়েই প্রশ্ন উঠায় এবং বিরাট কোহলির ধারাবাহিক ব্যর্থতায় বিরাট-আনুশকাও ছিলেন হতাশ ও বিব্রত। তাই নতুন বছরের শুরুতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি ম্যাচেও মাঠে দেখা যায়নি আনুশকাকে। অথচ গেল বছরে এটা ছিলো নিয়মিত চিত্র।

এদিকে আনুশকাকে উপেক্ষা করে কোহলি অজিদের বিপক্ষে খেলেছেনও দারুণ। তাই দেখে সবাই ভাবতে শুরু করেছেন ক্যারিয়ারের প্রতি অধিক ভালোবাসা থেকে বাধ্য হয়েই ক্রিকেটের এই হাল সেনসেশন বুঝি আনুশকা থেকে সরেই দাঁড়াচ্ছেন। সেই ভাবনাকে উস্কে দিল এবার তারকাযুগলের নতুন কান্ড।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পরস্পরকে আনফলো করে দিয়েছেন বিরাট-আনুশকা। আর তাই দেখেই ধারণা করা হচ্ছে বিচ্ছেদের পথেই হাঁটছেন তারা। এবং আলাদা হবার এই সিদ্ধান্ত নাকি নেয়া হয়েছে গেল বছরের শেষ মাসেই।

যদিও এখনো বিচ্ছেদের বিষয়ে সরাসরি মুখ খোলেননি কেউই। তবে বি-টাউনের অনেকেরই প্রশ্ন, ফারহান-অধুনা, রণবীর-ক্যাটরিনার পর বলিউডি তারকাদের বিচ্ছেদ তালিকায় বুঝি আরো একটি জুটির নাম যোগ হতে চলেছে!

আপনার মন্তব্য

আলোচিত