বিনোদন ডেস্ক

০৩ মার্চ, ২০১৬ ০১:০৫

শুটিংয়ে আহত পরীমনি

চাঁদপুরে ‘স্বপ্নজাল’ ছবির শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার বিকেলে এ দূর্ঘটনার পরপরই তাকেত স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর বুধবার সকালে একটি বেসরকারি হেলিকপ্টারে করে পরীমনিকে রাজধানীর অ্যাপেলো হাসপাতালে নিয়ে আসা হয়।

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় চাঁদপুরের বিভিন্ন লোকেশনে চলছে ‘স্বপ্নজাল’ ছবির চিত্রধারণের কাজ। শুটিং এর প্রথমদিন থেকেই পুরো ইউনিটের সঙ্গে সেখানে অবস্থান করছিলেন পরীমনি। গতকাল একটি দৃশ্যধারণের সময় অসাবধানতাবশত ট্রলি থেকে পড়ে গিয়ে হাত, কোমর ও পিঠে আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে এক্সরেসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখানকার চিকিৎসকরা জানান, আঘাত খুব একটা মারাত্মক না হলেও, তার একটি হাত মচকে গিয়েছে।

এদিকে মঙ্গলবার মধ্যরাতে প্রচণ্ড ব্যথায় কাতরাতে থাকলে পরীমণিকে কাল সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। এ প্রসঙ্গে জানতে চাইলে ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘এটা একটা দূর্ঘটনা। যা থেকে অনেব বড় কিছুও ঘটতে পারতো। কিন্তু তা হয়নি। আপাতত উন্নত চিকিৎসার জন্য পরীমনিকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে পরীমনি জানান, ঢাকায় ফিরে এ্যাপোলো হাসপাতালে পুরো হেলথ চেকআপ করাচ্ছেন তিনি। রিপোর্ট হাতে পাওয়ার পরই পরবর্তী করণীয় ঠিক করা হবে।

পরীমনি আহত হয়ে ঢাকায় চলে আসলেও থেমে নেই ‘স্বপ্নজাল’ এর শুটিং। তাকে ছাড়াই অন্যান্য দৃশ্যগুলোর কাজ চলছে বলে জানিয়েছেন নির্মাতা।

আপনার মন্তব্য

আলোচিত