বিনোদন ডেস্ক

২৬ ফেব্রুয়ারি , ২০১৫ ১২:০৭

পিছিয়ে গেল সালমানের রায় ঘোষণা

আরও একবার পিছিয়ে গেল সালমান খানের কৃষ্ণসার হত্যা মামলার রায়দান। ১৬ বছর আগে কৃষ্ণসার হত্যায় সালমান বেআইনি অস্ত্র ব্যবহার করেছিলেন কিনা সেই বিষয়ে রায় দেওয়ার কথা ছিল যোধপুরের এক আদালতের।

শুধু ওই মামলায় রায়দান ছিল তেমনটা নয়, রায়দানের সঙ্গে জড়িয়ে ছিল বলিউডের ২০০ কোটি টাকার বানিজ্য। ২০১৭ সাল পর্যন্ত সালমান খান অন্তত ২০০ কোটি টাকার প্রকল্পের সঙ্গে যুক্ত। কাজ চলছে দুটি সিনেমার। প্রথমটি, বজরঙ্গি ভাইজান। যেখানে সালমান খানের সঙ্গে অভিনয় করবেন কারিনা কাপুর। দ্বিতীয়টি হল প্রেম রতন ধন পায়ো। যেখানে সালমানের বিপরীতে অভিনয় করবেন সোনম কাপুর।

১৯৯৮ সালের সেপ্টেম্বর-অক্টোবর মাসে যোধপুরে হম সাথ সাথ হ্যায় ছবির শুটিং চলাকালীন ৩টি চিঙ্কারা ও একটি কৃষ্ণসার শিকার করার সময় অস্ত্র আইনে বেআইনি অস্ত্র রাখার অপরাধে সালমানের বিরুদ্ধে মামলা দায়ের করে স্থানীয় পুলিশ। যদিও সালমান খানের আইনজীবী জানিয়েছেন, লাইসেন্সের মেয়াদ ফুরিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই সলমন লাইসেন্স নবীকরণের আবেদন জানান। অর্থাত্‍ তিনি বেআইনি ভাবে অস্ত্র ব্যবহার করেননি। তবে যদি আজ দোষী সব্যস্ত হন, তবে ৩ থেকে ৭ বছর পর্যন্ত জেল হতে পারে সালমানের। এই মামলার শেষ শুনানির দিন ছিল গত ৫ ফেব্রুয়ারি।

বলিউডের অন্যতম সুপারস্টার দোষী সব্যস্ত হলে বিপুল ক্ষতির মুখে পড়বেন প্রযোজকরা। আগামী ২০১৭ বছর পর্যন্ত সালমানের প্রায় আধডজন ছবিতে লগ্নি করেছেন প্রযোজকরা। আপাতত কবীর খানের বজরঙ্গি ভাইজান ছবির শুটিংয়ে ব্যস্ত সালমান।

 

 

আপনার মন্তব্য

আলোচিত