বিনোদন ডেস্ক

২৮ মার্চ, ২০১৬ ০১:১৭

স্বামীর জন্য মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন হাসিন

মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। এখন থেকে শুধু অভিনয়ই নয় গণমাধ্যম সংশ্লিষ্ট আর কোন কিছুতেই নিজেকে আর জড়াতে চান না তিনি। রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিডিয়া সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে তিনি এক ঘোষণায় এ কথা জানান।

হাসিন তার ঘোষণায় বলেন, ‘আমি আজকের পর থেকে মিডিয়াতে আর কোনরকম কাজ করবো না। এটা আমার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটাতে চাই। অনেকেই হয়তো বলবেন, সামনে ঈদের কাজ করার পর কেন ছাড়লাম না। ঈদের আগে হয়তো দেশে থাকবো না তাই আর নতুন করে কোন কাজ হাতে নিতে চাই না।’

তিনি আরও বলেন, ‘আজ হোক কাল হোক মিডিয়া ছাড়তেই হতো। একটু আগেই সিদ্ধান্তটা নিয়ে নিলাম।’

এ বিষয়টি খোলাশা করে হাসিন জানান, মূলত স্বামীকে সময় দিতেই এ বিচ্ছেদ। হাসিনের ভাষায়, ‘দীর্ঘ চার বছর ও আমাকে স্বাধীনভাবে মিডিয়াতে কাজ করতে দিয়েছে। এবার ওকে একটু সময় দিতে চাই।

অভিনয় ছাড়ার ঘোষণা দেয়ার পাশাপাশি এ অভিনেত্রী দীর্ঘ ৫বছর মিডিয়ার সঙ্গে জড়িত সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

উল্লেখ্য, ভিট চ্যানেল আই টপ মডেল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করেন হাসিন। ২০১১ সালের ভিট চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথমই হাসিন অভিনয় করেন তাহের শিপনের পরিচালনায় ‘আমাদের ছোট নদী’ নাটকে। এ নাটকে তিনি সুপার মডেল নোবেলের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। এরপর হাসিন অভিনয় করেন সকাল আহমেদের পরিচালনায় ‘নরম রোদের ওম’ নাটকে। এ নাটকে তিনি অভিনয় করেছিলেন মাহফুজ আহমেদের বিপরীতে। হাসিন অভিনীত প্রথম ধারাবাহিক ছিল রাজীবুল ইসলাম রাজীবের ‘নো ম্যানস ল্যান্ড’। এরপর আরো বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়া বেশকিছু বিজ্ঞাপনচিত্রেও হাসিনকে দেখা গেছে বিভিন্ন সময়।

ব্যক্তিজীবনে রাজশাহীর মেয়ে হাসিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। বর্তমানে পেশায় ব্যবসায়ী মারুফুল ইসলামের জীবনসঙ্গী হিসেবে সংসারযাপন করছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত