বিনোদন ডেস্ক

১৪ এপ্রিল, ২০১৬ ০১:০৯

গায়ক তাহসানের লেখক স্ত্রী তিশা!

দর্শকের গল্পে এবার নির্মাণ করা হয়েছে ‘কিছু ভুল, কিছু অভিমান’ শিরোনাম একটি নাটক। ‘ফাল্গুনে ভালোবাসা, বৈশাখে প্রেম’ শীর্ষক এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান-তিশা। পহেলা বৈশাখ উপলক্ষে আগামীকাল রাত ৯টা ৫ মিনিটে আর টিভিতে নাটকটি প্রচার হবে।

এর আগে দর্শকের পাঠানো গল্প ভালোবাসা দিবসে প্রচারিত তোমায় ভেবে লেখা নাটকটির ধারাবাহিকতায় নির্মাণ করা হয়েছে নাটকটি। এবারের গল্পটি লিখেছেন সাদিয়া আফরোজ এবং চিত্রনাট্য ও নিদের্শনা দিয়েছেন ইমরাউল রাফাত। আগের পর্বের মত এবারও সঙ্গীত শিল্পীর চরিত্রে অভিনয় করেছে তাহসান এবং তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছে তিশা।

নাটকটি সম্পর্কে তিশা বলেন ‘গল্পের শুরুটা ছিলো তোমায় ভেবে লেখা দিয়ে, আর এরপর কিছু ভুল কিছু অভিমান। দর্শকের পাঠানো গল্পে এর আগে কাজ করলেও এবারের গল্পটা অনেক বেশি বাস্তব সম্মত। নব বিবাহিত দম্পতির টানাপোড়নে এগিয়ে চলে নাটকের গল্প। গল্পে আমাকে দেখা যাবে একজন লেখিকার চরিত্রে।

তাহসান বলেন, ‘ভালোবাসা দিবসে তোমায় ভেবে লেখা নাটকটিতে অনেক দিন পর মিউজিসিয়ানের চরিত্রে অভিনয় করেছি । এর দ্বিতীয় পর্ব কিছু ভুল কিছু অভিমান নাটকটিতে একজন মিউজিসিয়ানের মিউজিক জীবনের পাশাপাশি তার দাম্পত্য জীবন তুলে ধরা হয়েছে। আশা করি এই নাটকটিও দর্শকদের কাছে ভালো লাগবে।’

আপনার মন্তব্য

আলোচিত