বিনোদন ডেস্ক

২৮ মে, ২০১৬ ১৪:৪০

‘অপপ্রচারকারীদের’ বিরুদ্ধে মাহির মামলা

গত ২৫ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সাথে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের খবরের রেশ কাটতে কাটতেই ফৈসবুকে ভাইরাল হয়ে গেছে মাহির 'আগের বিয়ের' ছবি। তবে ছবি প্রকাশ করলেও এ বিয়ের খবর কতটা সত্যি তা নিশ্চিত করতে পারেনি কেউ।

তবে এমন ছবি আর খবরে প্রচন্ড ক্ষেপেছেন মাহি। এই অপপ্রচারের বিরুদ্ধে রীতিমত মামলা ঠুকে দিয়েছেন এ নায়িকা।

শনিবার সকালে মাহি বললেন, ‘দেখুন আমি একটা নতুন জীবনের পথে পা বাড়িয়েছি। আমি চাইনা আমার শ্বশুরবাড়িতে আমাকে নিয়ে কোন ভুল বোঝাবুঝি হোক। আমি সাইবার ক্রাইম আদলতে মামলা করেছি। যারা যারা ফেসবুকে এসব ছবি ছেপেছেন এবং সংবাদ পরিবেশন করেছেন তাদের বিরুদ্ধে মামলা করেছি। সময় হলেই সব জানতে পারবেন।’

আরও পড়ুন : এর আগেও বিয়ে হয়েছিলো মাহির!


তবে, এর আগে দু’বার বিয়ের যে খবর প্রকাশিত হয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি মাহি। শুধু বললেন, দেখুন, এসব যদি সত্য হতো তাহলে আমি লিগ্যালি মামলা করতে পারতাম না। আর যে এসব ছড়িয়েছে সে নিজেই মুখ খুলবে। একটু অপেক্ষা করুন।’

খবরে প্রকাশিত হয়, ২০১০ সালে পলাশ নামের এক ব্যক্তির সঙ্গে ও ২০১৫ সালে শাওন নামে আরেক যুবকের সাথে মাহির বিয়ে হয়। দু’টো বিয়েই বছর না গড়াতেই বিচ্ছেদে গড়ায়।

মাহি জানান, আগামী ১ তারিখ থেকেই তিনি তার নতুন একটি চলচ্চিত্রের শুটিংয়ে ফিরছেন। চলচ্চিত্রটিতে মাহির বিপরীতে থাকছেন চিত্রনায়ক বাপ্পি।

গত ২৫ মে অপু সাথে বিয়ে হয় মাহির।

আপনার মন্তব্য

আলোচিত