বিনোদন ডেস্ক

৩০ মে, ২০১৬ ১৮:৪৪

স্বামীর রিকশায় বিপাশা বসু!

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত কমেডি শো ‘দ্য কাপিল শর্মা শো’-এ বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন নতুন দম্পতি করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। বিয়ের পর এই প্রথম একসঙ্গে টেলিভিশনের পর্দায় হাজির হয়েছেন তারা।

হালকা পেস্ট রঙা শাড়ি, সিথিতে সিদূর, কপালে টিপ ও হালকা সাজে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিপাশা। সেই সঙ্গে করণ সিং গ্রোভারের পরণে ছিলো ছাই রঙা বন্ধগলা স্যুট। অনুষ্ঠানে করণ-বিপাশার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। এমনকি এই তারকার জুটির খুনসুটির ভিন্নতাও ছিলো একেবারেই আলাদা।

তবে অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় মুহূর্ত ছিলো করণ যখন বিপাশাকে রিকশায় উঠিয়ে তা নিজে চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। সেই সঙ্গে দু’জনের নাচ, গান, হাসি আনন্দ আরও জমিয়ে তুলেছিলো পুরো অনুষ্ঠানটি।

কপিল শর্মার সঞ্চালিত এই অনুষ্ঠানে তারা শুধু আনন্দই করেনি, দর্শকদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন তাদের ভালোবাসার কিছু সুন্দর মুহূর্তের কথা এবং বিয়ের সম্পর্কে কিছু মজার তথ্য। একসঙ্গে ছবিতে অভিনয় করবেন কি-না এমন প্রশ্নের জবাবে তারা জানান, ‘আমরা এখনও কোনো সিদ্ধান্ত নেইনি। যদি ভালো কোনো গল্প পেয়ে থাকি যা আমাদের দু’জনের সঙ্গেই মানাবে। এমন গল্প পেলে অবশ্যই আমরা কাজ করবো বলে আশা করি।’

আপনার মন্তব্য

আলোচিত