বিনোদন ডেস্ক

৩১ মে, ২০১৬ ১৯:৩১

নায়িকাদের চুমু দিতে বউকে ঘুষ দেন ইমরান!

হরহামেশাই অন্য নারীকে চুমু খেয়ে যাচ্ছেন স্বামী, অথচ ঘরের প্রশান্তি বজায় থাকবে; এমন ভাবার কোনও কারণ নেই। কিন্তু নামটি যদি হয় ইমরান হাশমি! তবে, একটু নড়েচড়ে বসারই কথা।

বলিউডের এই 'সিরিয়াল কিসার'ও কিন্তু সহজেই কাজটি করে ফেরতে পারেননা সবসময়। হোক না সেটা পর্দায়। এজন্য তাকেও পোড়াতে হয় কাঠ-খড়। সেই গোপন রহস্যই এবার ফাঁস করলেন এই তারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মুম্বাইয়ে মঙ্গলবার নিজের লেখা ‘দ্য কিস অফ লাইফ’ বইটি প্রকাশ করেন ইমরান। সেই অনুষ্ঠানেই তিনি শেয়ার করেছেন এই মজার তথ্য।

ওই অনুষ্ঠানে ইমরানের কাছে জানতে চাওয়া হয়, পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয়ের জন্য তার স্ত্রী পারভীনের কাছ থেকে কি ধরনের প্রতিক্রিয়া পান তিনি।

অকপটেই তার স্বীকারোক্তি, প্রতিটি সিনেমার প্রতিটি চুমুর জন্য বউয়ের রাগ ভাঙাতে ব্যাগ কিনে দিই আমি। আমার বাড়িতে একটা আলমারি রয়েছে, যেটা শুধু ওর ব্যাগ রাখার জন্যই ডেডিকেটেড!ৱ

বড় পর্দায় প্রায় প্রত্যেক সিনেমায় নায়িকাকে চুমু খেতে দেখা যায় ইমরানকে। স্বাভাবিক ভাবেই এতে গৃহশান্তি বিঘ্নিত হয়েছে অনেকবার। কিন্তু সেই পরিস্থিতি এখন অনেকটাই কম।

সেই প্রসঙ্গ তুলে ইমরান বলেন, এখনও ও রেগে যায়। কিন্তু আগের মতো ততটা না। গত কয়েক বছরের চেয়ে এখন অনেকটাই রাগ কমেছে।

২০১৪ সাল থেকে ক্যান্সারে ভুগছে ইমরানের ছেলে আয়ান। ছোট্ট আয়ান কিভাবে এই রোগের সঙ্গে লড়াই করছে তারই বাস্তব কাহিনি এই বইতে লিখেছেন ইমরান।

আপনার মন্তব্য

আলোচিত