বিনোদন ডেস্ক

০৪ জুন, ২০১৬ ০১:৪৩

নেগেটিভ প্রচারণা আমি উপভোগ করি, কিন্তু অপু এতকিছু বোঝে না : মাহি

মাহিয়া মাহি। বর্তমানের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় নায়িকা। সম্প্রতি বিয়ে করেছেন সিলেটের পারেভজ মাহমুদ অপুকে। বিয়ের দুদিন না যেতেই অন্তর্জাল দুনিয়ায় ভাইরাল হয়েছে তার কথিত স্বামী ‘শাওন’র সাথে অন্তরঙ্গ ছবি। এ নিয়ে তিনি মামলাও করেছেন আইসিটি আইনে।

মামলাটির বর্তমান পরিস্থিতি, তার ক্যারিয়ারের বর্তমান ও পরবর্তী পরিকল্পনা নিয়ে একটি অনলাইন মিডিয়ার সাথে কথা বলেছেন এই নায়িকা।

মাহিয়া মাহি বলেন, মামলা বিয়ে এসব ব্যাপারে আর কী বলব বল? যাই হোক এটা তো দুদিনের ব্যাপার সব ঠিক হয়ে যাবে। আমি যতদিন ধরে ইন্ডাস্ট্রিতে এসেছি আমার নামে যত নেগেটিভ নিউজ হয়েছে আমার কাছে সেসব ভালো লেগেছে। নেগেটিভও এক ধরনের প্রচারণা। আমি উপভোগ করি। কোনো ব্যাপার না এগুলো। তবে এবার একটু নড়েচড়ে বসেছি অপুর কারণে। ও নতুন মানুষ, এতকিছু বোঝে না। দেখলা না এত এত সাংবাদিক দেখে বিয়ের দিন কীভাবে ভড়কে গিয়েছিল। ওকে নিয়ে একটু টেনশনে ছিলাম। অপু সব কিছু বুঝছে, সবকিছু ঠিক হয়ে গেছে। এ ছাড়া আমি সারাজীবনই কুল। আমার বন্ধুরা বলে আমার মাথায় নাকি বরফ দেওয়া থাকে সবসময়।

মাহি বলেন, আসলে আমি পেশাদার নায়িকা না। পেশাদার হলে জীবনে এত হুট-হাট কাজ করতাম না। আমি মনে করে প্রত্যেকটা মানুষের ব্যক্তিগত জীবন বলে কিছু একটা আছে। আমার পরিবার চাইছে আমি বিয়ে করে ফেলছি। আমার ক্যারিয়ারের কী হবে, এটা তো আল্লাহ্‌ দেখবে। ক্যারিয়ারের এখন পর্যন্ত যা পেয়েছি তার সবই মনে হয় ভাগ্যের জোরে পেয়েছি। খুব বেশি চেষ্টা করি নাই, প্রাপ্যও ছিল না আমার। এ সব ব্যাপার নিয়ে আমি মাথা ঘামাই না। তবে আমি চাই অপুকে নিয়ে সুখি হতে। মিডিয়ার মানুষের সংসার টেকে না এ কথা আমি সত্য হতে দেব না।

অপুর প্রসঙ্গে মাহি বলেন, অপু ঢাকায় আছে। ও ওর বাসায় আমি আমার বাসায়। কালকে চলে যাবে সিলেট। আসলে সিলেটের রীতি অনুযায়ী আনুষ্ঠানিকভাবে আমাকে উঠিয়ে নিয়ে না যাওয়া পর্যন্ত ও আমার বাড়িতে, আমি ওর বাড়িতে যেতে পারব না।

আপনার মন্তব্য

আলোচিত