বিনোদন প্রতিবেদন

১৩ জুন, ২০১৬ ১৫:৫১

ঈদে ভালোবাসার শহর নিয়ে আসছেন জয়া

নাটক সিনেমায় নিজের জয়রথ দাবড়িয়ে এবার নতুন আঙ্গিকের  চলচ্চিত্র মাতালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নাসির উদ্দিন ইউসুফের  গেরিলা এবং রেদওয়ান রনির চোরাবালির জন্য জিতেছেন বাংলাদেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সেরা অভিনেত্রী হিসেবে।

সম্প্রতি  ভারতেও জিতেছেন কোলকাতার ষোলতম টেলিসিনে অ্যাওয়ার্ড। এতকিছুর পর এবার তিনি কাজ করেছেন নতুন আঙ্গিকের চলচ্চিত্রে। এর নাম ‘ভালোবাসার শহর ’। এটি নির্মিত হয়েছে কলকাতায়। এ প্রসঙ্গে জয়া আহসান জানান, ‘ এবারই প্রথম এ ধরনের চলচ্চিত্রে অভিনয় করেছি। গল্পটি খুব চমৎকার।  কি ধরনের গল্প বা আমার চরিত্র কি এসব এখনই  বলা যাবেনা। এটা দর্শকদের জন্য চমক হিসেবে থাকলো।’

কলকাতার ‘ফড়িং ’খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী নির্মাণ করেছেন ভালোবাসার শহর। এতে জয়া ছাড়া আরো অভিনয় করেছেন, ঋত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, সোহিনী সরকার প্রমুখ।

গল্প সম্পর্কে এখনই মুখ খুলতে রাজি হচ্ছেননা অভিনেতা নির্মাতা কেউই। জানা যায় আসছে ঈদে এটি ইউটিউবে মুক্তি পাবে। তবে এরই মধ্যে এর মোশন পোস্টার ইউটিউবে ছাড়া হয়েছে। জানা যায় এটি প্রথম কোন চলচ্চিত্র যার জন্য তৈরি করা হয়েছে মোশন পোস্টার এবং এটি মুক্তি পাবে ইউটিউবে।  আর ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে  আপাতত ঈদ পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত