বিনোদন ডেস্ক

১৫ জুন, ২০১৬ ২০:১৮

জয়াকে বিয়ে করতে চেয়েছিলেন সৃজিত!

‘আবর্ত’ ছবি দিয়ে কলকাতার সিনেমায় নাম লেখান জয়া আহসান। নিজের প্রথম ছবি দিয়েই টালিউডে সাড়া ফেলতে সক্ষম হন। ২০১৩ থেকে ২০১৬— ‘একটি বাঙালি ভূতের কাহিনী’ ছবির পর জয়া অভিনয় করেন সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে।

সম্প্রতি নিজের কাজ আর ব্যস্ততা নিয়ে জয়া আহসান দীর্ঘ এক সাক্ষাত্কার দিয়েছেন ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে। সেখানে উঠে এসেছে নির্মাতা সৃজিতের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের প্রসঙ্গও। সেখানে জয়াকে প্রশ্ন করা হয়, টালিউডে একটি গুঞ্জন রয়েছে যে, রাজকাহিনী ছবির নির্মাতা আপনাকে বিয়ে করতে চেয়েছিলেন।

উত্তরে জয় বলেন, ‘না, এটা সত্য নয়। সে শুধু বিয়ে নিয়ে আমার পরিকল্পনার কথা জানতে চেয়েছিল। এর চেয়ে বেশি কিছু নয়। একটি চলচ্চিত্র উত্সবে সৃজিতের সঙ্গে পরিচয়। সে তখন রাজকাহিনীর চিত্রনাট্য নিয়ে কাজ করছে। সেই থেকে আমরা ভালো বন্ধু। আর দুজন সৃষ্টিশীল মানুষের মধ্যে যে সম্পর্ক, আমাদের মধ্যেও তাই। তবে বিয়ে প্রসঙ্গে সৃজিতের প্রশ্নের উত্তরে আমি তাকে বলেছিলাম, বিয়ে নিয়ে এখন আর ভাবছি না। তাছাড়া বিয়েতে ভয় রয়েছে আমার।’

জয়া আরো বলেন, ‘আমি একবার বিয়ে করেছি। কিন্তু সম্পর্কটা শেষমেশ টেকেনি। তবে এর জন্য কাউকে দায়ী করি না। কারণ অনেক সময় দুটো ভালো মানুষও একসঙ্গে সুখী হতে পারে না। এছাড়া আমি আমার জীবনের সবকিছুই খুব গুরুত্বের সঙ্গে নিই। কেউ যদি আমাকে ঝাড়ু দিতে বলে, তবে এটিকে আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয়ের মতোই গুরুত্ব দিয়ে করব।’

তবে বিয়ে নিয়ে একদমই আর ভাবছেন না জয়া, বিষয়টি কিন্তু তেমন নয়। তার কাছে বিয়েটা অনেকটা ‘ফুল টাইম জব’-এর মতো। তাই এবার যদি তিনি বিয়ে করেন, তবে নিজের পূর্ণ মনোযোগটাই সংসারে দেবেন বলে জানান।

এদিকে জয়ার ব্যস্ততা ঘিরে রয়েছে নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ও ‘লাল মোরগের ঝুঁটি’ নামের দুটি ছবিতে। এছাড়া তাকে দেখা যাবে সাইফুল ইসলাম মান্নুর ‘পুত্র’, আকরাম খানের ‘খাঁচা’ ও মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ ছবিতে। কাজ করছেন অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’ ও মনোজ মিশিগানের ‘আমি জয় চ্যাটার্জি বলছি’ ছবিতেও।

নিজের চরিত্র সম্পর্কে জয়া বলেন, ‘পেয়ারার সুবাসে আমার চরিত্রটি অনেকটা মনস্তাত্ত্বিক ভ্রমণের গল্প বলবে। এটি এমন এক নারীর গল্প, যে বিয়ের পর জানতে পারে, তার স্বামী একজন কফিন তৈরিকারী। লাল মোরগের ঝুঁটিতে এক সাঁওতাল নারী চরিত্রে অভিনয় করব আমি।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আপনার মন্তব্য

আলোচিত