বিনোদন ডেস্ক

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫২

অস্কারে যাচ্ছে ‘অজ্ঞাতনামা’

অস্কারে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘অজ্ঞাতনামা’। অস্কারের ৮৯তম আসরে বিদেশি ভাষার ছবি বিভাগে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে তৌকীর আহমেদ পরিচালিত এই সিনেমা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কারওয়ান বাজারের একটি রেস্তোরাঁয় বাংলাদেশ ফেডারেশন ফিল্ম সোসাইটিজের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ ফেডারেশন ফিল্ম সোসাইটিজের উদ্যোগে গঠিত চলচ্চিত্র বাছাই পর্বে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত তিনটি ও খনা টকিজের একটি ছবি জমা পড়ে। সেগুলোর মধ্যে তৌকীর আহমেদের ‘অজ্ঞাতনামা’, মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’, সুমন ধরের ‘দর্পণে বিসর্জন’ এবং রুবাইয়াত হোসেনের ‘আন্ডার কনস্ট্রাকশন’ সিনেমাগুলো ছিলো।

৯ সদস্যের বাছাই কমিটি চলচ্চিত্র পরিচালক সমিতির সভায় ৮৯তম অস্কারের আসরে বিদেশি ভাষার চলচ্চিত্র বিভাগে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত ‘অজ্ঞাতনামা’র নাম চূড়ান্ত করেন।

বাংলাদেশে গত ১৯ আগস্ট মুক্তি পায় তৌকীর আহমেদ পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত 'অজ্ঞাতনামা'। সিনেমাটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নিপূন, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, আবুল হায়াত প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত