বিনোদন ডেস্ক

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৫

‘শাহরুখ-সালমান-আমির পাকিস্তানের দালাল’

কাশ্মীরের উরির সেনা ঘাঁটিতে সন্ত্রাসী হামলার পর থেকেই অনেকটা যুদ্ধাবস্থা বিরাজ করছে ভারত ও পাকিস্তানের মধ্যে। ভারতের কট্টরবাদী হিন্দু দল ইতিমধ্যে সে দেশে অবস্থান করা পাকিস্তানি শিল্পীদের ৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছাড়ার হুমকি দিয়েছে। এমনকি তাদের পিটিয়ে ভারত ছাড়া করার হুমকিও দেয়া হয়েছে।

এমন উত্তেজনাকর পরিস্থিতির মধ্যেই এক মন্তব্যে সেই উত্তাপকে আরো বাড়িয়ে দিলেন ভারতের গায়ক অভিজিৎ। অভিজিৎ টুইটারে আক্রমণ করলেন বলিউড অভিনেতা শাহরুখ খান, আমির খান আর সালমান খানকে।

অভিজিতের দাবি, সালমান, আমির আর শাহরুখের মতো অভিনেতা পাকিস্তানের শিল্পীদের বলিউডে লালন-পালন করছেন এবং বলিউডে তাদের কাজ পেতে সাহায্য করছেন। এমন 'দালালি'র অভিযোগ এনে এই ‘খান’দের ‘নির্লজ্জ’ বলে সম্বোধন করেছেন অভিজিৎ।

পাশাপাশি করণ জোহর ও মহেশ ভাটের মতো পরিচালককেও তিনি পাকিস্তানের ‘দালাল’ বলে চিহ্নিত করে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের কাছে বলিউডে কর্মরত পাকিস্তানি শিল্পীদের ভিসা বাতিলের আবেদন জানিয়েছেন।

নিজের টুইটে সরাসরি আমিরদের নামোল্লেখ না করলেও বলিউডের ‘সুপারস্টার খানেরা’ বলতে যে এই তিন খানকেই বুঝিয়েছেন অভিজিৎ, তা বুঝতে অসুবিধা হচ্ছে না কারোই।

অভিজিৎ অবশ্য এর আগেও তিক্ত মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। কিছুদিন আগে ভারতের মাটিতে পাকিস্তানি গায়ক গুলাম আলির কনসার্ট বাতিল হয়েছিল। তখন গুলাম আলিকে ‘ডেঙ্গু আর্টিস্ট’ বলে অভিজিৎ ঠাট্টা করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত