বিনোদন ডেস্ক

১৮ এপ্রিল, ২০১৫ ০৩:২৮

কাকাবাবু'তে পাওলি দাম

এবার পরিচালক সৃজিত তার পরবর্তী প্রকল্পের কাজ শুরু করতে যাচ্ছেন পাওলি দামকে নিয়ে। পাওলি রাজি হয়েছেন কাকাবাবু সিনেমায় অভিনয় করতে। সুনীল গাঙ্গুলি’র ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে নির্মিত হবে এ সিনেমাটি।

এর আগে সৃজিত তার রাজকাহিনি-তে পাওলিকে নিতে চেয়েছিলেন। কিন্তু সে সময় এ অভিনেত্রীকে রাজি করাতে পারেননি তিনি। ‍কিন্তু পাওলির মধ্যে বিশেষ কিছু হয়তো পেয়েছেন সৃজিত। তাইতো হাল না ছেড়ে তার পরবর্তী প্রজেক্টের জন্য আবার তাকে প্রস্তাব দেন। এবার আর হতাশ করেননি পাওলি।

এ সম্পর্কে সৃজিত জানিয়েছেন, ‘এ সিনেমায় পাওলির চরিত্রটি অনেক মজার। তিনি অনেক বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবং অনেক মেধাবী একজন অভিনেত্রী।’

রাজকাহিনি সিনেমায় অভিনয় না করার কারণ হিসেবে এর আগে পাওলি বলেছিলেন, ‘তার (সৃজিত) সঙ্গে আমি বিশেষ কিছু করতে চাই। আমাকে যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল তা মূল চরিত্র ছিল না। সৃজিত খুব ভালো পরিচালক এমনকি তার চেয়ে বেশি। আমরা ভালো বন্ধুও।

আমরা আলোচনা করেই রাজকাহিনিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। যখন আমি সৃজিতের সঙ্গে কাজ করব, অবশ্যই বিশেষ কিছুই করব।’

কাকাবাবু সিনেমাটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সিনেমায় পাওলির বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। এটি প্রসেনজিতের সঙ্গে পর পর দ্বিতীয় সিনেমা তার। আগামী মে মাস থেকে সিনেমার কাজ শুরু হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত