সিলেটটুডে ডেস্ক

২২ এপ্রিল, ২০১৫ ১৬:১০

বিয়ের পিঁড়িতে বসছেন হ্যাপি

বর্তমানে মিডিয়াতে আলোচিত সমালোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। ক্রিকেটার রুবেল হোসেনের সাথে সম্পর্কের অবনতির পর কত খবরের জন্ম দিয়েছেন হ্যাপি তার কোন ইয়াত্তা নেই।

সব ঘটনা পেছনে ফেলে নতুন খবরের জন্ম দিতে চলেছেন তিনি। আর সেটা হচ্ছে, শেষ পর্যন্ত রুবেলকে বাদ দিয়েই অন্য পুরুষকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী হ্যাপী।

আগামী বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় গুলশান-১ হবে এ বিয়ের অনুষ্ঠান। আর এ খবর দিয়েছেন হ্যাপী নিজেই। মঙ্গলবার রাতে হ্যাপী তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ২৩ এপ্রিল আমার বিয়ে। সন্ধ্যা ৭টায় প্রোগ্রাম শুরু। এর জন্য আমি খুবই এক্সাইটেট।

যদিও তিনি পাত্রের নাম উল্লেখ করেননি। তবে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অনলাইন গণমাধ্যমে রীতিমত জাবর কাটছে তার জীবনে নতুন সঙ্গী হিসেবে ডেড লাইনের পরিচালক ফাহিম ইসলামের নাম। তাই ধারণা করা হচ্ছে পাত্র তিনিই।

অবশ্য এই স্ট্যাটাসেই আগের এডিশনে হ্যাপী লেখেন, সাত দিন পরে তারা বিয়ে করতে যাচ্ছেন। তাই আসল বিষয়টা নিয়ে ধোঁয়াশা থেকেই যায়।

এ ব্যাপারে হ্যাপি জানান, যেটা স্ট্যাটাসে দিয়েছি সেটা সত্য কি মিথ্যা তার প্রমাণ পেতে একটা দিন অপেক্ষা করেন। সব পরিষ্কার বুঝতে পারবেন। এখন এর বেশি কিছু জানাবো না।

হ্যাপির এমন স্ট্যাটাসের কথাগুলো কতটুকু বাস্তবে রূপ নেয় কিংবা আদৌও তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কি-না সেটা দেখা এবং জানা এখন শুধু সময়ের অপেক্ষামাত্র।

 

 

আপনার মন্তব্য

আলোচিত