নিউজ ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৫ ২৩:৩৬

বাপ্পী লাহিড়ীর স্টুডিওতে ‘হাসন রাজা’র ডাবিং

‘হাসন রাজা’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। তার সঙ্গে আছেন শামীমা তুষ্টি। বাংলাদেশের এই অভিনেত্রীকে দেখা যাবে কুসুম চরিত্রে। এরই মধ্যে দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। তুষ্টি জানান, আগামী মাসে মুম্বাইয়ে বাপ্পী লাহিড়ীর স্টুডিওতে শুরু হতে যাচ্ছে ডাবিং।

ভারতের কলকাতা, বেঙ্গালুরু, মহীশুর, হাসনাবাদ ও ইছামতী নদীর ধারে এবং বাংলাদেশের সুনামগঞ্জে ছবিটির দৃশ্যায়ন হয়েছে। জানা গেছে, ডাবিং ও সম্পাদনা শেষেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার প্রস্তুতি শুরু হবে।

ড. সেলিম আল দীন, মঞ্জুরুল ইসলাম ও মাসুম রেজার রচনায় ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন রুহুল আমীন। গল্পে হাসন রাজা দুই নারীকে ভালোবাসেন। এতে তুষ্টির পাশাপাশি আছেন রাইমা সেন। আরও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, শম্পা রেজা, আরমান পারভেজ মুরাদ, মানস বন্দ্যোপাধ্যায়, অয়ন চৌধুরী, বাকার বকুল, রুনা, রণ গাঙ্গুলী প্রমুখ।

এ ছবিতে কাজ করা প্রসঙ্গে শামীমা তুষ্টি বলেন, ‘হাসন রাজার মতো ব্যক্তিত্বকে নিয়ে ছবি, সেই সঙ্গে মিঠুনদার মতো অভিনেতার নায়িকা হওয়া; সব মিলিয়ে এটা অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। মিঠুনদা নিজেই একটা বিদ্যালয়। তার কাছ থেকে ব্যবহার, অভিনয়সহ অনেক কিছু শেখার সুযোগ পেয়েছি। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

আপনার মন্তব্য

আলোচিত