বিনোদন ডেস্ক

২৭ এপ্রিল, ২০১৫ ১৪:৪১

নেপালে ভূমিকম্পে রুনা খান আহত: শমী কায়সার, জয়সহ শিল্পীরা ফিরতে পারছেন না

বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পী এই মুহুর্তে নেপালে রয়েছেন। ভূমিকম্পের কারণে তাদের বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি না হলেও আহত হয়েছেন অভিনেত্রী রুনা খান। হাটুর নিচে পাওয়া প্রচণ্ড আঘাতে তাঁর পা ফুলে গেছে, বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় এক্সরেও করতে পারছেন না। ফলে এখনও ধারণা করা যাচ্ছে না তাঁর আঘাত কতখানি মারাত্মক।

রুনা খানের ছাড়াও নেপালে এই মুহুর্তে আছেন শমী কায়সার, শাহরিয়ার নাজিম জয়, আনিসুর রহমান মিলন, চয়নিকা চৌধুরীসহ বেশ কয়েকটি শুটিং ইউনিট। বিমান চলাচল বন্ধ থাকায় সেখান থেকে ফিরতেও পারছেন না তারা।

জানা যায়, জয়ের ইউনিট নেপালের ক্লাব হিমালয় রিসোর্টে উঠেছিলেন তারা। সেটিও ধসে গেছে। এদিকে নেপালে যাওয়ার আগে রুনা খান মৃত্তিকা গুণের নির্দেশনায় ‘কালো মেঘের ভেলা’ নাটকের কাজ শেষ করেছেন।

নেপালে যুবরাজ খানের নির্দেশনায় তিনটি নাটকের কাজে গিয়েছিলেন তিনি। অন্যদিকে নেপালে চয়নিকা চৌধুরীও একটি ইউনিট নিয়ে শুটিংয়ে গেছেন। তার সঙ্গে আনিসুর রহমান মিলন, শমী কায়সারও রয়েছেন।

ঢাকায় তাদের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ভূমিকম্পের ফলে তাদের শুটিং আপাতত বন্ধ রয়েছে। তবে তারা আতংকের মধ্যে রয়েছেন। কারণ ওখানে মানবিক বিপর্যয় ঘটেছে। গতকাল পর্যন্ত বিমান চলাচল বন্ধ থাকায় দেশেও ফিরতে পারছেন না তারা।

আপনার মন্তব্য

আলোচিত