বিনোদন ডেস্ক

০২ মে, ২০১৭ ২৩:৪৪

শাকিবকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার

চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশে গণমাধ্যমে অসম্মানজনক বক্তব্য নিয়ে ক্ষমা চাওয়ায় চিত্রনায়ক শাকিব খানকে বয়কট করার সিদ্ধান্ত প্রত্যাহার করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রের ১২টি সংগঠন।

সোমবার (১ মে) বিকেল সাড়ে ৩টায় এফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতির স্টাডিরুমে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। এসময় সেখানে চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা আলমগীর, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশে গণমাধ্যমে অসম্মানজনক বক্তব্য দেওয়ায় ২৯ এপ্রিল (শনিবার) বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রের ১২টি সংগঠন নিষিদ্ধ ঘোষণা করে চিত্রনায়ক শাকিব খানকে। সংগঠনগুলো তার সঙ্গে অনির্দিষ্টকালের জন্য কাজ না করার সিদ্ধান্ত নেয়।

রোববার সশরীরে এফডিসিতে এসে ক্ষমা চান শাকিব। এরই পরিপ্রেক্ষিতে সোমবার শাকিব খানের `ভাগ্য নির্ধারণে’ পরিচালক সমিতিসহ আরো ১২ সংগঠনের নেতারা তাকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, সিডাব, চলচ্চিত্র ফাইট ডিরেক্টরস অ্যাসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র উৎপাদন সহকারী ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জা সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র লেখক সমিতির নেতৃবৃন্দদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয়েছে, শাকিব তার ভুল বুঝতে পেরে ক্ষমা চাওয়ায় তাকে বয়কট করার সিদ্ধান্ত প্রত্যাহার করা হলো।

আপনার মন্তব্য

আলোচিত