বিনোদন ডেস্ক

০৬ মে, ২০১৭ ১৬:০১

কার্যনিবাহী পরিষদে জনপ্রিয় সাত নায়িকা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

শুক্রবার (৫ মে) অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। শনিবার (৬ মে) সকালে নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

এদিকে, কার্যনিবাহী পরিষদের ১১ সদস্যের মধ্যে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় সাত চিত্রনায়িকা। এরা হলেন- অঞ্জনা,  রোজিনা, মৌসুমী, পপি, পূর্ণিমা, জেসমিন ও নাসরিন। এ ছাড়া কার্যনিবাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, আলীরাজ ও সাইমন সাদিক।

শিল্পী সমিতির এবারের কমিটিতে নির্বাচিতরা হলেন, সহসভাপতি রিয়াজ ও নাদের খান,  সহসাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক মামনুন ইমন,  দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন এবং  কোষাধ্যক্ষ কমল। নির্বাচনে বিজয়ীরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

এর আগে গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকেল ৫টায় ভোট গ্রহণ শেষ হওয়ার কথা থাকলেও পরে তা এক ঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।  ২১টি পদের বিপরীতে ৫৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ভোটার ৬২৪ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৫৫৮ জন।

আপনার মন্তব্য

আলোচিত