বিনোদন ডেস্ক

০৯ মে, ২০১৫ ২২:৪৯

আপাতত বিয়ের কথা ভাবছেন না সুজানা

মডেলিং ও নাটকের আলোচিত তারকা সুমাইয়া জাফর সুজানা। সংগীত তারকা হৃদয় খানকে ভালবেসে বিয়ে করেছিলেন গেল বছরের আগস্ট মাসে। আট মাস পর সে সংসার ভেঙেও যায় তাদের। বিচ্ছেদের পর এখন একাকী জীবন কাটাচ্ছেন এই মডেল-অভিনেত্রী। তবে একা থাকলেও হতাশার মধ্যে নেই সুজানা। সুন্দরভাবে স্বাভাবিক জীবনযাপনে অভ্যস্ত হয়ে উঠেছেন চটজলদি।

হৃদয়ের সঙ্গে থাকা আট মাসের সব ভাল-খারাপের স্মৃতিগুলো মুছে নতুনভাবে নিজেকে সাজিয়ে নিয়েছেন সুজানা। এখন মিডিয়ার কাজ আর পরিবার নিয়ে অনেকটা সুখেই আছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে সুজানা বলেন, আমার সঙ্গে যা ঘটেছে সবই ভুলে যেতে চাই। এখন আর কিছু নিয়ে ভাবতে চাই না। হৃদয় যদি আমাকে ভুলে থাকতে পারে তাহলে আমি কেন পারবো না! আমিও নিজেকে মানিয়ে চলছি। দিব্যি কাজ করছি। ফ্যামিলিকে সময় দিচ্ছি। আস্তে আস্তে আরও স্বাভাবিক হতে পারবো বলে আশা করছি।

সুজানার এই ভাল থাকার সঙ্গী কি কেউ হচ্ছেন? নতুন করে সংসার করার পরিকল্পনা কি করছেন? এমন প্রশ্ন তো জাগতেই পারে তার ভক্ত মনে।

এ প্রশ্নের জবাবে সুজানা বলেন, আপাতত এ বিষয়ে ভাবছি না। ১৫ তারিখ (মে মাসের) থেকে শুটিংয়ে যোগ দিচ্ছি। হৃদয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর এতটা দিন কোন নাটকের শুটিং করিনি। শিডিউল দেয়া কাজগুলো থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলাম। এখন সব ঝামেলা শেষে অনেকটা ফ্রেশ লাগছে। কাজে যোগ দেবো। আর পরিবারের সঙ্গে থাকবো। পথ চলতে গিয়ে একা থাকা যায় না, কথাটা আমিও স্বীকার করি। কারও না কারও সঙ্গ দরকার। তবে এ বিষয়ে আপাতত কোন ভাবনা নেই। ভবিষ্যতে যদি নতুন করে সংসার করি তাহলে সবাইকে জানিয়েই করবো।

এদিকে আগামী ১৫ মে থেকে সুজানা তার অভিনীত ধারাবাহিক ‘ঘোমটা’ নাটকের শুটিংয়ে যোগ দেবেন। পাশাপাশি ‘অপূর্বা’, ‘গন্তব্য নিরুদ্দেশ’ ধারাবাহিকগুলোর শুটিংও শুরু করবেন বলে জানান তিনি। এ ছাড়া আসছে ঈদ উপলক্ষেও বেশ কয়েকটি খণ্ডনাটকে অভিনয় করবেন সুজানা। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও এখন নিয়মিত রয়েছেন তিনি।

এ বছরই সুজানা দীর্ঘদিন পর টানা দুই বিজ্ঞাপনের মধ্য দিয়ে মডেলিংয়ে ফিরেছেন। ১৩ বছরেরও বেশি সময় ধরে মিডিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। দীর্ঘ এ সময়ে বেশ কিছু ভাল বিজ্ঞাপন ও নাটকের মাধ্যমে দর্শক হৃদয়ে স্থান করে নেন এ মডেল অভিনেত্রী। আফজাল হোসেনের ‘সানক্রেস্ট কোলা’র বিজ্ঞাপনের মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু হয় সুজানার। সেই ধারাবাহিকতায় ‘সানক্রেস্ট-২’, ‘হাইসেন্স টিভি’, ‘কনকা ফ্রিজ’সহ অসংখ্য বিজ্ঞাপনচিত্রে কাজ করে আলোচনায় আসেন তিনি।

অন্যদিকে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘একান্নবর্তী’ ধারাবাহিকের মধ্য দিয়ে টিভি নাটকে অভিষেক ঘটে সুজানার। এরপর ‘দ্বিতীয় জীবন’, ‘হাইওয়ে টু হ্যাভেন’, ‘ফিফটি’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেন তিনি।

উল্লেখ্য, গেল বছরের আগস্ট মাসে হৃদয় খানকে বিয়ে করে সংসার করা শুরু করেন সুজানা। হৃদয়ের পরিবার মেনে না নেয়ায় রাজধানীর মিরপুরে আলাদা বাসায় থাকতেন তারা। বিবাহিত জীবনের কিছুদিন না যেতেই ভুল বোঝাবুঝি শুরু হয় সুজানা-হৃদয়ের মাঝে। একপর্যায়ে বিষয়টি অসহনীয় পর্যায়ে চলে গেলে দুজনই বিচ্ছেদের পথ বেছে নেন। গত এপ্রিল মাসের ৬ তারিখ কাজী অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে বিবাহিত জীবনের ইতি ঘটান তারা।

আপনার মন্তব্য

আলোচিত