বিনোদন ডেস্ক

১৩ জুন, ২০১৫ ১৭:৪৫

নিজের বাড়িতে শ্রদ্ধা

কিছুদিন আগে নিজের বাড়িতে ওঠার ঘোষণা দিয়ে খবরের শিরোনামে আসেন আলিয়া ভাট। প্রিয়াঙ্কা চোপড়াও নিজের কেনা বাড়িতেই থাকেন। এবার একই তালিকায় যুক্ত হচ্ছেন বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

জানা গেছে, মা-বাবার বাড়ি থেকে বেরিয়ে অন্যত্র থাকার জন্য নতুন বাড়ি খুঁজছেন শ্রদ্ধা। তার বাগান করার প্রতি আলাদা ঝোঁক আছে। কাজ না থাকলে বাড়িতে সময় কাটান ২৬ বছর বয়সী এই অভিনেত্রী। নতুন বাড়িতেও গোলাপ, ঘৃতকুমারী, তুলসীর মতো গাছ লাগিয়ে বাগান সাজানোর পরিকল্পনা আছে তার।

এদিকে পর্দায় নানা রূপে হাজির হলেও ব্যক্তিগত জীবনে নিজেকে লাজুক দাবি করেছেন শ্রদ্ধা। তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবনে আমি খুব একটা সামাজিক নই, বরং লাজুক। পরিবার আর কাছের বন্ধুদের সামনেই শুধু জড়তা থাকে না আমার। গত কয়েক বছরে পেশার সুবাদে অনেক কথা বলেছি। কিন্তু আমি নিজের মধ্যেই গুঁটিয়ে থাকি।’ তিনি আরও বলেন, ‘নিজেকে পাল্টানোর কথা ভাবি। কিন্তু পারি না। অন্য যে কারও সঙ্গে সাবলীল হতে আমার অনেক সময় লাগে।’

২০১০ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘তিন পাত্তি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। তবে ‘আশিকি টু’ তাকে এনে দিয়েছে তারকাখ্যাতি।

শ্রদ্ধা এখন ব্যস্ত তার নতুন ছবি ‘এবিসিডি টু’র প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বরুণ ধাওয়ান। এটি মুক্তি পাবে আগামী ২৬ জুন।

আপনার মন্তব্য

আলোচিত