COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,416,426

Cases

81,325

Deaths

301,398

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিনোদন ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৫ ১০:১৫

ওজন বাড়িয়ে শ্বাসকষ্ট, চলাফেরায় সমস্যা আমিরের

কুস্তিবিদ মহাবীর ফোগটের জীবনী নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক ‘দঙ্গল’। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবিতে মহাবীরের ভূমিকায় দেখা যাবে বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানকে।

এই মুহূর্তে ছবির শ্যুটিংয়ের জন্য অমৃতসরে পাড়ি দিয়েছেন তিনি। বিমানে তাঁর সঙ্গে দেখা হয় ‘বিগ বস ৮’-এর বিজেতা গৌতম গুলেটির। গৌতম আমিরের সঙ্গে তাঁর তোলা সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, আমিরের আগের ওজন ছিল ৬৮-৭০। কিন্তু ৯৫ কিলো ওজনে তাঁর শ্বাস প্রশ্বাসের সমস্যা হচ্ছে। শুধু তাই নয়, চলাফেরা করতেও বেশ অসুবিধা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

গৌতম জানিয়েছেন, এই ছবিতে মহাবীর ফোগটের অল্প বয়সের চরিত্রে অভিনয়ের জন্য আবার ৯৫ কিলো থেকে অনেকটাই ওজন কমিয়ে আনতে হবে তাঁকে।

প্রসঙ্গত, আমিরের এই বাড়তি ওজন নিয়ে চিন্তিত তাঁর পরিবারও। এই ওজন কমিয়ে আগের চেহারায় ফিরতে কী সাংঘাতিক কসরত করতে হবে তাঁকে সে নিয়েও ভাবছেন তাঁরা।

আমির খান সব সময়ই তাঁর ছবির সমস্ত খুঁটিনাটি নিয়ে একটু বেশিই সিরিয়াস। কখনও ছবিতে অভিনয়ের জন্য চকোলেট হিরোর ইমেজ ছেড়ে তিনি তৈরি করেছেন সিক্স প্যাক অ্যাব, আবার কখনও শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ৫০ বছর বয়সি আমির খুব সহজেই এক কলেজ ছাত্রর ভূমিকায় অভিনয় করেছেন ‘থ্রি ইডিয়টস’এ। এবার এই ছবির জন্যেই ওজন বাড়িয়ে মোটা হয়েছেন মিস্টার পারফেক্ট।

আপাতত ‘দঙ্গল’ ছবিতে অভিনয়ের জন্য আমিরের ওজন ৯৫ কেজি। ‘দঙ্গল’-এ তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তনওয়ার। সম্ভবত আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘দঙ্গল’।

এবিপি আনন্দ।

আপনার মন্তব্য

আলোচিত