সিলেটটুডে ডেস্ক

২৪ ডিসেম্বর, ২০১৯ ১৯:০৩

মাইলসের ৪০, আর্টসেলের ২০ বছরপূর্তি উৎসব আজ

দেশের অন্যতম দুই ব্যান্ড মাইলস ও আর্টসেল। মাইলসের ৪০ বছর ও আর্টসেলের ২০ বছরপূর্তি উপলক্ষে পাশাপাশি ভেন্যুতে মাইলফলক কনসার্টের আয়োজন করেছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠিত হবে এটি। আয়োজনটি করছে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেড।

মাইলস চলতি বছরের ১৭ জুন ঘোষণা দিয়েছিল তাদের ৪০ বছরপূর্তির সিরিজ কনসার্টের। ৬ মাসের এ মহাযজ্ঞের শেষ হচ্ছে মঙ্গলবারের এ আয়োজনের মধ্য দিয়ে।

অপরদিকে একই কনভোকেশন সেন্টারের অন্য আরেকটি হলে আয়োজন করা হচ্ছে ব্যান্ড আর্টসেলের ২০ বছরপূর্তি কনসার্ট। ‘টুয়েন্টি ইয়ারস অব আর্টসেলিজম’ নামের এ এ কনসার্টটি আয়োজনে আছে এশিয়াটিক এক্সপিরেনশিয়াল মার্কেটিং লিমিটেড।

আর্টসেলের দলনেতা লিঙ্কন বলেন, মূলত আমাদের আত্মপ্রকাশ ১৯৯৯ সালের অক্টোবরে। চলতি বছর আমাদের ২০ বছরপূর্তি হলো। সবকিছু গুছিয়ে নিয়ে আমরা আজকের কনসার্টটি করছি।

অন্যদিকে,  চার দশকের পথচলা স্মরণীয় করে রাখতে গত ৬ মাসে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়ায় ২৮টি কনসার্ট করে দলটি। এছাড়াও তারা দেশে কনসার্টের আয়োজন করে। যার শেষটি হচ্ছে আজ।

দলটির অন্যতম সদস্য হামিন আহমেদ বলেন, মাইলসের চল্লিশ বছরপূর্তির সর্বশেষ আয়োজনটি আমরা বাংলাদেশেই রেখেছি। সবাইকে চমক দিতে আমাদের পাশাপাশি অন্যান্য ব্যান্ডও বাজাবে। ভক্তদের জন্য আজকের সন্ধ্যায় থাকবে বেশ কিছু সারপ্রাইজও।

এতে মাইলস ছাড়াও থাকছে ওয়ারফেইজ, ভাইকিংস, সোলস, ফিডব্যাক এবং দলছুটের পরিবেশনা।

মাইলস ও আর্টসেলের দুটি কনসার্টই শুরু হবে সন্ধ্যা ৬টা থেকে। চলবে মধ্যরাত পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত