বিনোদন ডেস্ক

০৭ জানুয়ারি, ২০২০ ০০:৪৫

আরজের ভূমিকায় শবনম ফারিয়া

এই সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ও জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এবার তার ক্যারিয়ারে যুক্ত হলো নতুন একটি পালক।

রেডিওর আর জে হলেন শবনম ফারিয়া। রেডিও স্বাধীন ৯২.৪ এফএম এ ‘ইচ্ছেডানা এফএম’ নামের একটি অনুষ্ঠানে কথাবন্ধু হিসেবে পাওয়া যাবে তাকে। আজ (৬ জানুয়ারি) বিকেল ৫টা থেকেই আর জে হিসেবে পথচলা শুরু করছেন তিনি। টানা এক ঘণ্টা চলবে এ অনুষ্ঠান।

‘ইচ্ছেডানা এফএম’ অনুষ্ঠানের প্রথম পর্বেই শবনম ফারিয়ার অতিথি হচ্ছেন ফখরুদ্দিন আহমেদের নেতৃত্বাধীন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে চৌধুরী। অনুষ্ঠানটিতে ‘অব্যাহত’ শিক্ষার গুরুত্ব নিয়ে কথা বলবেন তারা।

শবনম ফারিয়া বলেন, ‘আজ থেকে আর জে হিসেবে পথচলা শুরু হচ্ছে। নতুন একটা কাজের সঙ্গে যুক্ত হলাম। এটা সরকারি প্রোগ্রাম। ইউনিসেফও এর সঙ্গে যুক্ত। এখান থেকে নিশ্চয় নতুন কিছু অভিজ্ঞতা হবে।’

‘ইচ্ছেডানা এফএম’ অনুষ্ঠানটি নিবেদন করছে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, ইউনিসেফ বাংলাদেশ, ইউএএফপিএ, হাইকমিশন অব কানাডা, ইউকে এইড ও কিংডোম অব নেদারল্যান্ডস অ্যান্ড পিসিআই মিডিয়া।

আপনার মন্তব্য

আলোচিত