COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,416,426

Cases

81,325

Deaths

301,398

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিনোদন ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০১৫ ২৩:৫১

ভালো ছবির জন্য অপেক্ষায় প্রভা

গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবিতে অভিনয় করার কথা ছিল মডেল ও অভিনেত্রী প্রভার। কিন্তু ব্যক্তিগত কারণে সে সময় তিনি পিছিয়ে গিয়েছিলেন। দীর্ঘদিন ছোট পর্দায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে এখন তিনি অপেক্ষায় আছেন চলচ্চিত্রে কাজ করার জন্য। ভালো গল্প ও পরিচালকের আশায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

অভিনেত্রী প্রভা বলেন, “আমি যখন ইন্টারমিডিয়েটে পড়ি, তখনই ‘মনপুরা’ ছবিটা করার কথা ছিল। কিন্তু পরিবারের জন্য করতে পারিনি। চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আমার অনেক দিনের। ভালো গল্প, ভালো পরিচালকের জন্য অপেক্ষা করছি। ভালো গল্প ও পরিচালকও হয়তো আমার কাছে আসছে; কিন্তু আমি হয়তো বুঝতে পারছি না।”

ঢাকাই ছবি নিয়ে নিজের আশঙ্কা প্রকাশ করে প্রভা বলেন, “কমার্শিয়াল ছবিতে অভিনয় করতে চাই; কিন্তু ভাবি আমাকে কেমন লাগবে। আবার পরিবারের লোকজন মানতে চায় না। ‘মনপুরা’ যে এত ভালো ছবি হবে, সেটা গল্প শুনে কিন্তু মনে হয়নি। দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন ছবিটিকে।”

সাম্প্রতিক সময়ে বাংলা ছবির দিন ফিরেছে উল্লেখ করে প্রভা বলেন, “এখন হলে চলছে ‘জালালের গল্প’। এই ছবিও দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। আমি হলে গিয়ে দেখেছি, প্রতিটি দৃশ্যে দর্শক কীভাবে সাড়া দিচ্ছেন। এর আগে অনেক দর্শকই হলে আসতেন না। এখন কিন্তু মানুষ হলে আসছেন, যেমন আমি এখন হলে গিয়ে ছবি দেখি। একটা সময় দেখতাম না। এখন আবারো মনে হচ্ছে, আমি চলচ্চিত্রে কাজ করতে চাই। ভালো কাজের সুযোগের অপেক্ষায় আছি। আসলে আমার চাওয়া চলচ্চিত্রে প্রথম কাজটা যেন ভালো হয়।”

আপনার মন্তব্য

আলোচিত