COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,416,426

Cases

81,325

Deaths

301,398

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিনোদন ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০১৫ ০২:৩৪

‘সালমানের রোমান্স দারুণ এনজয় করি’

‘সাবারিয়া’ সিনেমা দিয়ে বলিউডের হার্টথ্রব সালমান খানের সঙ্গে রোমান্স শুরু করেছিলেন ফ্যাশন আইকন সোনম কাপুর। সেই রোমান্স এখনো ভুলতে পারেননি এই নায়িকা।

তাইতো অকপটে বললেন, সালমান খানের রোমান্স তিনি এখনো এনজয় করেন। তবে হ্যাঁ এটাও সোনম বলতে ভুলে করেননি সালমানের রোমান্স রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে এনজয় করেন।

দাবাং খানের বেশির ভাগে চরিত্রের নাম ছিল ‘প্রেম’। আর সেই প্রেমিক পুরুষের সঙ্গে আপকামিং ছবিতে জুটিবদ্ধ হয়েছেন অনিল কন্যা। শুধুমাত্র সালমানের জন্যই নাকি এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি।

সেই শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সোনম ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, আমার মনে হয় রোমান্স সিকুয়েন্সে সালমান অসাধারণ। ওর রোমান্টিক ফিল্ম আমার দারুণ লাগে। সালমানের জন্যই এই ছবিটা করছি আমি। পাশাপাশি পরিচালক সূরজ বরজাতিয়ারও প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সোনম।

সোনম বলেন, সূরজ ছবির মাধ্যমে গোটা পরিবারের আবেগকে তুলে ধরতে পারেন। তাই এই ছবি যে বক্স অফিস কাঁপাবে সে ব্যাপারে এক প্রকার নিশ্চিত এই নায়িকা।

ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে বাজরাঙ্গি ভাইজানকে। এছাড়া এই ছবিতে একটি বিশেষ চরিত্রে থাকবেন নীল নীতেন মুকেশ। চলতি বছরের নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

এর আগে সূরজ-সলমন জুটি ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘ম্যায়নে পেয়ার কিয়া’র মতো ফ্যামিলি ড্রামা বানিয়েছেন। তাই এ ছবিতেও এই জুটি সাফল্য পাবে বলেই মনে করছে বলিউড। সব মিলিয়ে বড় পর্দায় সোনম-সালমানের রোমান্স দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

আপনার মন্তব্য

আলোচিত